Vijay Antony Daughter Died At The Age Of 16

Vijay Antony: প্রবল মানসিক চাপ? মাত্র ১৬ বছর বয়সেই আত্মঘাতী জনপ্রিয় অভিনেতার কন্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনেতা তথা সঙ্গীত পরিচালক বিজয় অ্যান্টনির মেয়েকে তাঁদের চেন্নাইয়ের বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অভিনেতার মেয়ে মীরা ক্লাস ১২ এর ছাত্রী। সূত্রের খবর অনুযায়ী সে দীর্ঘদিন ধরে নানা মানসিক সমস্যায় ভুগছিল, তার চিকিৎসাও চলছিল। মঙ্গলবার শেষ পর্যন্ত চরম পন্থা বেছে নেয়। মীরা আত্মঘাতী হয়েছে বলেই মনে করা হচ্ছে।

অভিনেতা বিজয় অ্যান্টনির দুই কন্যা। অভিনেতার স্ত্রীর নাম ফাতিমা। তাঁরা ২০০৬ সালে বিয়ে করেন। তাঁদের আরেক মেয়ের নাম লারা অ্যান্টনি। ছোট থেকে পড়াশুনোয় ভালো ছিল মীরা। এমনকী, গান-বাজনাতেও মন ছিল তার। দিন কয়েক আগেই স্কুলে একটি পুরস্কার যান মীরা। সেই সময় বিজয়ের স্ত্রী ফাতিমা মেয়ে মীরাকে নিয়ে একটি পোস্ট দেন। সেই পোস্টে মীরাকেই তাঁর শক্তির উৎস বলেন। তাঁর জন্য কতটা গর্বিতা সে কথাও লেখেন। হঠাৎ এমন কী হল মীরার, যে এমন ঘটনা ঘটল? সূত্র বলছে, দীর্ঘদিন ধরেই মানসিক অশান্তিতে ভুগছিল মীরা।

আরও পড়ুন: Jawan: প্রথম দিনেই বিশ্বব্যাপী ১৫০ কোটি আয় ‘জওয়ান’-এর, ইতিহাস গড়লেন শাহরুখ

চেন্নাইয়ের টেনাম্পেটের বাড়ি থেকে মঙ্গলবার ভোর রাতে প্রায় ৩ টে নাগাদ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাকে। মৃতের বয়স মাত্র ১৬ বছর। এদিন রাতেই অভিনেতা যখন মেয়ের ঘরে যান তখনই তিনি মেয়েকে ওভাবে দেখতে পান। বাড়ির পরিচারকরা তার দেহকে নামিয়ে আনেন।

মেয়েকে ওভাবে উদ্ধার করার পর তড়িঘড়ি করে চেন্নাইয়ের মায়লাপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতার তরফে। কিন্তু সেখানে মীরাকে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: Sayantika Banerjee: জায়েদ খানের সঙ্গে হোটেলে ৪ ঘণ্টা! সায়ন্তিকার বিরুদ্ধে অভিযোগ প্রযোজকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest