Jawan Worldwide collection: Shah Rukh Khan Movie Make More Than 200 Crore Worldwide

Jawan Worldwide collection: ২ দিনে ২০০ কোটি! নোট বৃষ্টিতে ভিজছে শাহরুখের ‘জওয়ান’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২৩-এ শাহরুখ খানের দ্বিতীয় মেগা রিলিজ ‘জওয়ান’। আর গোটা বিশ্ব এখন মজে রয়েছে শাহরুখ খান ম্যাজিকে! কেন তিনি বক্স অফিসের কিং খান তা প্রমাণ করে দিয়েছেন ৫৭ বছর বয়সী তারকা। চোখে আঙুল দিয়ে দেখিয়েছেন, ‘এভাবেও ফিরে আসা যায়’। আক্ষরিক অর্থে ‘মাস হিরো’ কাকে বলে দেখিয়ে দিয়েছেন বাদশা। বক্স অফিসে অপ্রতিরোধ্য শাহরুখ খান। নিজের রেকর্ড নিজেই ভেঙে চুরমার করলেন তিনি।

শাহরুখ খান, দুমাস পর বয়স দাঁড়াবে ৫৮ বছর। কিন্তু অ্যাকশনে তিনি স্ক্রিন কাঁপিয়ে দিয়েছেন এটুকু বলাই যায়। দেশের বৃহত্তম রোমান্টিক হিরো যে কিভাবে অ্যাকশন হিরোও হয়ে গেলেন ধরতেই পারলেন না তাঁর ভক্ত এবং দর্শকরা। গতকাল, অর্থাৎ দ্বিতীয় দিনে শাহরুখের জওয়ান ব্যবসা করেছে ৫৩ কোটির। কেবলমাত্র ভারতের বুকে দুদিনে এই ছবি বক্স অফিসে দিয়েছে ১২৭ কোটি টাকা।

আরও পড়ুন: Shah Rukh Khan: গেমিং অ্যাপের বিজ্ঞাপন করে বিপাকে শাহরুখ, মন্নতের দুয়ারে বিক্ষোভ

আর বিশ্বজুড়ে? শুরুর দু দিনের মধ্যেই ২০০ কোটি পার! বক্স অফিস ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে বিশ্বজুড়ে, ২৩০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি। বক্স অফিস ইন্ডিয়ার তথ্য বলছে, শুধু তাই নয়, উইকএন্ড শেষে ব্যবসা দাঁড়াবে ৫০০ কোটি বিশ্বব্যাপী। মোটের উপর চার দিনেই ৫০০ কোটির ব্যবসা করতে পারে এই ছবিটি।

শুধু তাই নয়, হাউসফুল। চেন্নাই থেকে আমেদাবাদ, কলকাতা থেকে শহরাঞ্চল, শাহরুখ ম্যানিয়ায় ভাসছে গোটা দেশ। পাঠানের পর এটি SRK-র দ্বিতীয় প্যান ইন্ডিয়া রিলিজ। এই ছবিতে রয়েছেন দক্ষিণের সুপারস্টার নয়নতারা এবং বিজয় সেতুপতি। ফলে তাঁদের ফ্যানবেসও ম্যাজিকের মতো কাজ করেছে এক্ষেত্রে। জওয়ান যেহেতু বৃহস্পতিবার মুক্তি পেয়েছে তাই রাতের শো বা নাইট শোতে অনেক বেশি ব্যবসা হয়েছে। দেশজুড়ে জওয়ানের মোট আসন ভরেছে (হিন্দি ভাষার ক্ষেত্রে) ৪২ শতাংশ। এরমধ্যে নাইট শোতে ভরেছে ৭০ শতাংশ।

আরও পড়ুন: Jawan: প্রথম দিনেই বিশ্বব্যাপী ১৫০ কোটি আয় ‘জওয়ান’-এর, ইতিহাস গড়লেন শাহরুখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest