Site icon The News Nest

পিঠ খোলা পোশাক, আলো-আঁধারি খেলায় ‘সেক্সি’ মিথিলা

WhatsApp Image 2021 03 01 at 7.52.09 PM 1

অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা প্রায়ই সামাজিক মাধ্যমে নিজের ছবি প্রকাশ করেন। বেশিরভাগ সময়ই দেখা যায়, আলো ও অন্ধকারে নিজের লাবণ্য তুলে ধরার প্রয়াস থাকে এই অভিনেত্রীর।

আলো-আঁধারি মিথিলার ছবিগুলো ভক্তরাও বেশ পছন্দ করেন। সম্প্রতি পিঠ খোলা পোশাকে তোলা দুটি সাদা-কালো ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

ছবির ক্যাপশনে তিনি হলিউডের কালজয়ী অভিনেত্রী মেরিলিন মনরোর উদ্ধৃতি শেয়ার করেছেন তিনি। একটি ছবির সঙ্গে মিথিলা লেখেন, ‘ভয় পাওয়া বোকামি, আর অনুশোচনাও’।

অপর ছবিতে আলোচিত এই তারকা লেখেন, ‘অসম্পূর্ণতা হল সৌন্দর্য, পাগলামি হলো প্রতিভা এবং একেবারে বিরক্তিকর হওয়ার চেয়ে হাস্যকর হওয়া ভালো’।

সাদা-কালোয় মিথিলার এই ফটোশুট মনে করাচ্ছে মেরিলিন মনরোকে। অবশ্য মনে করানো বললে ভুল হবে, অন্তত মিথিলাই চাইছেন মেরিলিন মনরোকে অনুকরণ করতে।

আরও পড়ুন: ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো! বছর ঘুরতেই প্রেমে ভাঙন, গৌরবহীন শ্রীমার জন্মদিনের ঝলক…

তবে কালো লেয়ার্ড গাউনে মিথিলার মোহনীয় রূপে ঘায়েল লাখো পুরুষের হৃদয়। আনমনা মিথিলার চাহনি থেকে পুরুষ হৃদয়ের ধুঁকপুকানি বেড়েছে কয়েক গুণ।

কখনো ক্লিভেজ প্রদর্শন তো কখনো খোলা পিঠে যৌন আবেদন দিয়ে নেটিজেনদের ঘায়েল করা এবং এর কারণে প্রায়ই আক্রমণের মুখেও পড়েন মিথিলা। তবে ওই সব সমালোচককে তিনি পাত্তা দেন না।

আলো আঁধারি ফটোশ্যুট মিথিলার বিশেষ পছন্দের। অন্ধকারে নিজেকে নিয়ে কৌতুহল আরও বাড়িয়ে দেন মিথিলা।

আরও পড়ুন: প্রথম অস্ত্রোপচার সফল হলেও ফের সার্জারি হবে বিগ বি’র , জানুন ঠিক কী হয়েছে তারকার

Exit mobile version