Site icon The News Nest

বিগবস মিটতেই স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন Rakhi Sawant! বিয়ে হয়েছিল তো? প্রশ্ন নেটিজেনদের

rakhi ritesh

ভ্যালেন্টাইনস ডে’র (Valentine’s Day) আগেই বিচ্ছেদ ঘোষণা করলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। স্বামী রীতেশ ও তাঁর পথ আলাদা। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ বার্তা দিয়ে জানালেন অভিনেত্রী।

বিগ বস শোয়ের সাম্প্রতিক মরসুম শেষ হয়েছে গত ৩০ জানুয়ারি। আর ১৩ ফেব্রুয়ারির মধ্যেই রীতেশের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন রাখি। তিনি জানিয়েছেন, বহু জিনিস তাঁর জানা ছিল না। নিজেদের প্রচুর অমিল থাকা সত্ত্বেও তাঁরা একসঙ্গে থাকার চেষ্টা করেছিলেন। কিন্তু সম্পর্কে আর থাকতে পারছেন না। দীর্ঘ পোস্টে রাখি লিখেছেন, ‘প্রিয় ভক্ত ও শুভাকাঙ্খীরা, শুধু জানাতে চাই রীতেশ ও আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিগ বস শোয়ের পর অনেক কিছু হয়েছে এবং আমি এমন অনেক কিছুর মুখোমুখি হয়েছি যার ওপর আমার কোনও নিয়ন্ত্রণ ছিল না।’

রাখির আরও বক্তব্য, ‘কিন্তু এই পরিস্থিতিতে আলাদা থাকাই সেরা উপায়। নিজেরা নিজেদের মতো থাকব। আমার মন এক্কেবারে ভেঙে গিয়েছে। ভ্যালেন্টাইন’স ডে’র আগেই এমনটা হতে হল! কিন্তু সিদ্ধান্ত তো নিতেই হতো। রীতেশকে ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা। আর আমি এই সময় কাজে মন দিতে চাই। নিজের জীবনকে সুন্দর করে তুলতে চাই। আমার সবসময় সাপোর্ট করার জন্য পরিস্থিতি বোঝার জন্য অনেক ধন্যবাদ।’

আরও পড়ুন: Shaktimaan: এবার বড় পর্দায় ফিরছে ‘দেশি সুপারম্যান’, জানুন কবে, কোথায় দেখা যাবে

বলিউডে ড্রামা কুইন নামে পরিচিত রাখি সাওয়ান্ত। তিনি কি সত্যিই বিবাহিত? এই প্রশ্নে অনেকদিন ধরেই সরগরম ছিল বি-টাউন। তবে রাখি প্রকাশ্য়ে একাধিকবার দাবি করেছিলেন, রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে তিনি সাত পাকে বাঁধা পড়েছেন। শীঘ্রই তাঁকে সবার সামনে নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। নিজের এই কথা ‘বিগ বস’ শোয়ের পনেরোতম মরশুমে রাখেন রাখি। শোয়ে নিজের স্বামী হিসেবে রীতেশের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন। রীতেশও বলেন, “আমার স্ত্রী রাখি কখনও মিথ্যে কথা বলে না। আমি ওকে সকলের সামনে গ্রহণ করতে পারিনি, সেটা আমার দোষ। আমার পেশাগত সমস্যা ছিল তাই রাখিকে অপেক্ষা করতে বলেছিলাম।”

এর আগেও বহুবার নিজের বিয়ে, স্বামী এসব নিয়ে বিতর্ক তৈরি করেছেন তিনি। বিয়ের ছবি পোস্ট করেছিলে, কিন্তু তাতে ছিল না বরের ছবি। অবশেষে নিজের স্বামী বলে পরিচয় দিয়ে রীতেশ সিংয়ের ছবি শেয়ার করেন তিনি। সত্যিই কি রাখি বিবাহিত? নাকি এখানেও রয়েছে অন্য কোনও গল্প? এবার ড্রামা শুরু বিচ্ছেদ নিয়ে।

আরও পড়ুন: Prosenjit Weds Rituparna: বিয়ে করছেন প্রসেনজিৎ- ঋতুপর্ণা, প্রেমের দিনে সামনে এল কার্ড

Exit mobile version