Iconic `Shaktimaan` set to come back in a superhero trilogy but...on BIG screens!

Shaktimaan: এবার বড় পর্দায় ফিরছে ‘দেশি সুপারম্যান’, জানুন কবে, কোথায় দেখা যাবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয়ের দশকে ভারতের প্রতিটা ছেলে মেয়ে যে সুপারহিরোকে দেখে বড় হয়েছে সে হল ‘শক্তিমান’ (Shaktimaan) । এবার এই ‘শক্তিমান’-ই ফিরছে বড়পর্দায়। ব্রুইং থটস প্রাইভেট লিমিটেড ও মুকেশ খান্না’স ভীশম ইন্টারন্যাশনাল-র যৌথ উদ্যোগে আসছে ‘দেশি সুপারহিরো’। নয়ের দশকের ছেলে মেয়েদের দেখা সুপারহিরো ফিরতে চলেছে বড় পর্দায়। বৃহস্পতিবার সোনি পিকচার’স ইন্ডিয়ার টুইটার পেজ থেকে করা হল আনুষ্ঠানিক ঘোষণা।

ভারতের সবচেয়ে চর্চিত সুপারম্যান ‘শক্তিমান’-র সিনেমা বানানোর স্বত্ত্ব কিনে নিয়েছে সোনি পিকচারস। ট্রিলজি হতে চলেছে এই প্রোজেক্ট। ছবিতে মুখ্য চরিত্রে কাজ করার কথা রয়েছে বলিউডের এক ‘এ’ লিস্টার সুপারস্টারের। পরিচালনার দায়িত্বেও থাকবে নামি মুখ। তবে ওটিটি না প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি তা এখনও জানায়নি সোনি পিকচারস।

 

View this post on Instagram

 

A post shared by Taran Adarsh (@taranadarsh)


আরও পড়ুন: Lata Mangeshkar: লতার মরদেহে থুতু ছেটালেন শাহরুখ? জানুন আসল ঘটনা

১৯৯৭ সালের ২৭ সেপ্টেম্বর ‘শক্তিমান’-এর (Shaktimaan) যাত্রা শুরু। টানা আট বছরডি ডি ন্যাশনালে সম্প্রচারিত হয়েছিল এই ধারবাহিক। ২০০৫ সালের ২৭ মার্চ শেষবারের মতো ডি ডি ন্যাশনালে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। তারপর পোগো তে ইংরেজিতে, তরঙ্গ টিভিতে ওড়িয়া ও চুট্টি টিভিতে তামিল ভাষায় সম্প্রচারিত হয় ‘শক্তিমান’।

প্রতি রবিবার করে টিভির সামনে এই সুপারহিরোকে দেখতে বসে পড়ত প্রত্যেক বাড়ির কচি কাঁচারা। ‘শক্তিমান’-এর (Shaktimaan) চরিত্রে অভিনয় করেছেন মুকেশ খান্না ( Mukesh Khanna)। এছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করেছেন বৈষ্ণবী, কিটু গিদওয়ানি, টম অল্টার, শিখা স্বরূপ, গজেন্দ্র চৌহানের মতো অভিনেতা অভিনেত্রীরা।

আরও পড়ুন: হাতে শাঁখা পলা! বরফে ঢাকা কাশ্মীরে কালো মনোকিনিতে উষ্ণতা ছড়ালেন মৌনি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest