Site icon The News Nest

স্বপ্নে সুশান্ত বলেছে আমার কোলেই ফের জন্ম নেবে, প্রচার পেতে এবার আসরে রাখি সাওয়ান্ত

sushant singh rajput rakhi sawant

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে ৮ দিন। ইতিমধ্যেই তাঁর রহস্যমৃত্যু ঘিরে সরগরম রয়েছে দেশ। তাঁর ফ্যানেদের দাবি, খুন করা হয়েছে সুশান্তকে। যদিও পুলিশের তরফে জানানো হয়েছে আত্মহত্যা করেছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় এখনও টপ ট্রেন্ডিং রয়েছেন সুশান্ত সিং রাজপুত। তাঁকে শ্রদ্ধা জানাচ্ছেন নেটিজেনরা। কিন্তু এরই মধ্যে এক অদ্ভূত দাবি করে বসলেন রাখি সাওয়ান্ত। রাখীর দাবি, সুশান্ত সিং রাজপুত তাঁর স্বপ্নে এসে তাঁকে বলেছেন, তাঁর কোলেই জন্ম নিতে চায় সে ! রাখির দাবি, ভোরবেলা ৪ টে নাগাদ তাঁর ঘুমের মধ্যে ঝটকা লাগে, সেই সময় তিনি জিজ্ঞেস করেন কে? সুশান্ত নাকি তখন রাখিকে নিজের উপস্থিতি জানিয়ে বলেন, রাখি যেন তাড়াতাড়ি বিয়ে করে, আর তারপরেই তাঁর কোলে জন্ম নেবেন তিনি।

আরও পড়ুন: করোনার কবলে কিংবদন্তি রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা

শুধু তাই নয় একই সঙ্গে রাখির দাবি, সুশান্ত তাঁকে বলিউডের ব্যাপারে একাধিক অভিযোগ করেন। পাশাপাশি রাখি বলন, সুশান্ত তাঁকে বলেছেন, তাঁর সিনেমায় যেন রাখি সাওয়ান্তের একটি করে আইটেম সং থাকে। সানি লিওনির সঙ্গে যেন রাখিরও যেন আইটেম সং থাকে। তাতেই নাকি হিট হয়ে যাবে সিনেমা। রাখির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তাঁকে আক্রমণ করতে শুরু করেছেন নেটিজেনরা। নিজের প্রচারে সুশান্তকে ব্যবহার করায় রীতিমতো অগ্নিশর্মা হয়ে উঠেছে সুশান্তের ফ্যানেরা।

আরও পড়ুন: হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজছেন অভিষেক! সামনে এল ‘ব্রেথ ইনটু দ্যা শ্যাডোস’- এর Teaser

উল্লেখ্য, ১৪ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে অভিনেতার মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পুরো বলিউড সহ সারা দেশে।

Exit mobile version