Site icon The News Nest

চিলেকোঠার ভালোবাসা! জুটি বাঁধলেন কলকাতার ঋষি ও ঢাকার সাফা

safa

কুসুমদোলা, কোড়াপাখি সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে এপার বাংলার সিরিয়াল প্রেমী মানুষের মন জয় করেছেন ঋষি কৌশিক। এবার বাংলাদেশের নাটকে দেখা যাবে তাঁকে। ‘চিলেকোঠার ভালোবাসা’ নামক একটি টেলি ফিল্মের জন্য তিনি জুটি বেঁধেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাফা কবিরের সঙ্গে।

এই নাটকটি লিখেছেন আফরিন জামান লীনা, পরিচালনায় রাকেশ বসু। গত রোববার থেকে ওদেশের শ্রীমঙ্গলে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতের একটি সংস্থার প্রতিষ্টাতা । অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় ওঠেন। সে বাসাতেই থাকেন সাফা। তাদের দু’জনের পরিচয় পর্ব সুখকর না হলেও একসময় ভালোবাসা ও বিয়েও হয়। কিন্তু পরিণতি সুখকর হয়না।

আরও পড়ুন: ঠিক যেন পাশের বাড়ির মেয়ে! প্রসাদ বিতরণ থেকে ধুনুচি নাচ, নজর কাড়লেন মিমি চক্রবর্তী

ঋষি কৌশিক বলেন, “অভিনয়ের জন্য প্রথমবার বাংলাদেশে এসেছি। পরিচালক রাকেশ বসুর সঙ্গে এতে অভিনয় করার বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরেই যোগাযোগ ছিল। শুনেছি রাকেশ বেশ মান সম্মত নাটকই নির্মাণ করেন। এতে আমার চরিত্রটি বেশ সুন্দর। এছাড়া বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যেও আমি মুগ্ধ। আশা করছি নাটকটি উপভোগ্য হবে।”

সাফা কবির বলেন, “গতানুগতিক কোনো গল্প নয়, একেবারেই ভিন্নধর্মী একটি গল্প নিয়ে নাটকটি তৈরি হচ্ছে। এতে আমার চরিত্রটি ক্যান্সার আক্রান্ত এক মেয়ের। তাছাড়া শ্রীমঙ্গলের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে শুটিং হচ্ছে। বেশ ভালো লাগছে।’ শিগগিরই ওদেশের একটি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানান এর নির্মাতা। দেখা যাবে ইউটিউবে।

আরও পড়ুন: আদরে-সোহাগে মাখামাখি! হবু বরের সঙ্গে সিঁদুর খেললেন প্রমিতা

Exit mobile version