Site icon The News Nest

ছোট্ট টিপ্, লাল লিপস্টিক… ঋতাভরীর ‘পুজো’ লুকে কুপোকাত নেটপাড়া

ritabhari

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তারকাদের তালিকায় প্রথম সারিতেই যিনি থাকবেন তাঁর নাম ঋতাভরী চক্রবর্তী। একের পর এক ছবি দিয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ও অনুরাগীদের কীভাবে মাতিয়ে রাখতে হয় তা খুব ভালোভাবেই জানেন ঋতাভরী। সম্প্রতি তাঁর নতুন ছবিতে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের।

একটি ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ঋতাভরী যা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।লাল রঙের শাড়িতে সেজে উঠেছেন অভিনেত্রী।কপালে ছোট্ট টিপ্, লাল রঙের লিপস্টিক। তাঁর এই লুক পুজো ভাইভ এনেছে নেট নাগরিকদের মনে। ফলে তা দ্রুত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:  বলিউডের মেয়েরা সবাই ড্রাগখোর আর ছেলেরা ধোয়া তুলসী পাতা! মাদক কাণ্ডে পিতৃতন্ত্রকে বিঁধলেন মিমি

অভিনেত্রী হিসাবে দেখা গেলেও এবার অন্য ভূমিকায় দেখা যাবে নায়িকাকে। বাংলা ছবি প্রযোজনা করতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তিনি জানিয়েছেন, ‘‘নায়িকাপ্রধান ছবি করার ইচ্ছে নিয়েই বাংলা ছবি প্রযোজনায় আসছি। টলিউডে অভিনেত্রীরা ইনসিকিওরড। আমার প্রযোজিত সব ছবিতেই নায়িকা চরিত্র গুরুত্ব পাবে। শর্ট ফিল্ম, ওয়েব ফিল্ম, মিউজ়িক ভিডিয়ো প্রযোজনা করে বাণিজ্যিক ভাবে সফল হওয়ায় আমারও সাহস বেড়েছে। এখন শুরু করলে ৪০ বছরে পৌঁছে ইন্ডাস্ট্রির ছাতা হতে পারব।’’

ঋতাভরীর প্রথম প্রযোজিত মিউজ়িক ভিডিয়ো আয়ুষ্মান খুরানার ‘ওরে মন’ সকলের নজর কেড়েছিল। এই বছরেই রজত কপূর অভিনীত ‘হাউ অ্যাবাউট আ কিস’ ওয়েব ফিল্ম হিসেবেও সফল। এ বার ঋতাভরী বাংলা ছবির প্রযোজক হিসেবে কতটা সফল হন, সকলের নজর সে দিকেই!

অন্যদিকে, পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সংস্থার প্রযোজনায় ক্রাইম থ্রিলারে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। আর তাঁর সঙ্গে থাকবেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং ফালাক রশিদ রায় (Falaque Rashid Roy)। ৫ অক্টোবর থেকে শুরু হবে নতুন বাংলা ছবি ‘এফআইআর’-এর শুটিং।

আরও পড়ুন: লকডাউন উঠতেই পাহাড়ের পথে মনামী, শেয়ার করলেন মন ‘ফ্রেশ’ করা ছবি

Exit mobile version