Site icon The News Nest

ঋতাভরীই কি ‘পরমসুন্দরী’? সাম্প্রতিক পোস্ট দেখে কৌতূহল নেটিজেনদের

porom

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বন্ধুত্ব বহুদিনের। কিন্তু সামাজিক মাধ্যমে বন্ধুত্বের বহিঃপ্রকাশ খুব কমই করতে দেখা গেছে তাঁদের। তবে বন্ধু পরমব্রতর জন্য সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি ঋতাভরীর। সঙ্গে একটি ছবিও পোস্ট করেন তিনি।

পরমব্রতর সঙ্গে এক ঝলমলে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “বৃষ্টি পড়ুক অথবা রোদ উঠুক… দুনিয়ায় অল্প কিছু মানুষ আসে যাই হয়ে যাক না কেন তাঁদের উপর ভরসা করা যায়। আমার জীবনে অন্যতম শক্তির স্তম্ভ তুমি, পরমব্রত চট্টোপাধ্যায়।” মিঠে ক্যাপশন মিষ্টি জবাবে ফিরিয়েও দিয়েছেন পরম। সদ্য শেষ হওয়া শুটের প্রসঙ্গ টেনে এনে তিনি লিখেছেন, “বহুদিন পর তোমার সঙ্গে কাজ করে ভীষণ ভাল লাগল। সুখী হও। ভাল থেকো।” এই চিঠি পড়ে নেটিজেন বলছেন, ‘বন্ধুত্ব দীর্ঘজীবী হোক।”

আরও পড়ুন: প্রেমের মরশুম! ছবি দিয়ে সম্পর্কের কথা স্বীকার করলেন লিয়েন্ডার পেজ-কিম শর্মা

মজার ছলে কমেন্ট বক্সে ঋতাভরীর প্রতি প্রশ্ন উড়ে এসেছে, “তার মানে আপনি কি পরম-সুন্দরী’?” হালফিলে এআর রহমানের সুরে পরমসুন্দরী গানটি বেশ জনপ্রিয় হয়েছে। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। পরমের পাশে সুন্দরী ঋতাভরী… দুইয়ে দুইয়ে চার করেছেন নেটিজেন।

সম্প্রতি খবর রটে চলতি বছর শেষে এনগেজমেন্ট এবং আগামী বছর বিয়ে করছেন নাকি অভিনেত্রী। পাত্র ঋতাভরীর ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়। তথাগত মনের ডাক্তার। বেশ বহু বছর ধরে মানসিক স্বাস্থ্য নিয়ে নিজেও কাজ করছেন ঋতাভরী। নিয়েছেন বেশ কিছু উদ্যোগও। যদিও ঋতাভরী সে সব গুজবকে নস্যাৎ করে একটি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছিলেন, “আমি এখন বিয়ে করছি না। আপনারা জানেন যে আমার সবেমাত্র দুটো সার্জারি হয়েছে এবং তার থেকে আমি ধীরে-ধীরে সুস্থ হয়ে উঠছি। আমি আমার স্বাস্থ্যের দিকে নজর দিচ্ছি এবং সব প্রোজেক্টে যেগুলোয় আমি সাইন করেছি। পুনশ্চ: এটা নিয়ে আর প্রতিবেদন করবেন না। আমি এ বিষয়ে আর কথা বলতে চাই না।”

আরও পড়ুন: Salman Khan-কে ব্যঙ্গ করে ভিডিও গেম! আদালতের দ্বারস্থ ‘টাইগার’

Exit mobile version