Site icon The News Nest

Rubel-Sweta: ভেঙে গিয়েছে দুই গোড়ালি! শুটিং সেটে গুরুতর জখম রুবেল, দুশ্চিন্তায় প্রেমিকা শ্বেতা

Rubel Sweta

শুটিং সেটে দুর্ঘটনা। তাতেই গুরুতর জখম হয়েছেন অভিনেতা রুবেল দাস (Rubel Das)। এমন খবর শোনা যাচ্ছে। এদিকে সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের ছবি শেয়ার করে তাঁর আরোগ্য কামনা করেছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় মেগা ‘নিম ফুলের মধু’। গল্পে সবসময়ই নিত্যনতুন টুইস্ট, পর্ণার নতুন অভিযান। টিআরপির লড়াইয়ে সেরার দৌড়ে টিকে থাকতে সবসময় নিজেদের সেরাটা উজাড় করে দিতে চান শিল্পীরাও। চিত্রনাট্যের স্বার্থেই ‘নিম ফুলের মধু’র গল্পে একটি অ্যাকশন সিকুয়েন্স রাখা হয়েছিল, সেই দৃশ্যের শ্য়ুটিং করতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়লেন নায়ক।

আরও পড়ুন: Shah Rukh Khan: নেড়া মাথা, রোদচশমায় অবিকল ‘জওয়ান’! ভাইরাল ‘শাহরুখ পুতুল’

জানা গিয়েছে মঙ্গলবার নিম ফুলের মধুর অ্যাকশন দৃশ্যের শ্যুটিং-এর সময় বাসের উপর থেকে লাফ দেওয়ার সময় আচমকাই পড়ে যান রুবেল। এমনই বেকায়দায় নীচে পড়েছেন, যে তাঁর দু-পায়ের গোড়ালি ভেঙে গিয়েছে! শ্বেতা এই সময়কে জানিয়েছেন, ‘আপতত ছয় সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক, প্রয়োজনে অস্ত্রোপচার করাতে হবে। ও তো ভীষণ ভালো নাচে, আমরা তাই সবাই খুব উদ্বিগ্ন। অপারেশনটা যাতে না করাতে হয়, সেটাই বাড়ির সকলে চাইছে’। সকলের কাছে শ্বেতার আর্তি, ‘আপনারা সবাই প্রার্থনা করুন, যাতে ও দ্রুত সুস্থ হয়ে ওঠে’।

রুবেলের অ্যাক্সিডেন্টের কথা জেনে উদ্বিগ্ন অনুরাগীরা। অন্যদিকে দেড় মাস বিশ্রামে থাকলে লম্বা সময় ‘নিম ফুলের মধু’তে দেখা যাবে না রুবেলকে। নায়ক ছাড়া এত লম্বা সময় মেগা সিরিয়ালের গল্প এগিয়ে নিয়ে যাওয়াও চ্যালেঞ্জিং হবে নির্মাতাদের কাছে। এই মুহূর্তে টিআরপি তালিকায় সেরা চারে রয়েছে জি বাংলা প্রোডাকশনের এই সিরিয়াল।

আরও পড়ুন: Leopard Attack: শোয়েব ইব্রাহিমের শুটিংয়ে চিতাবাঘের হানা,কেমন আছেন অভিনেতা?

Exit mobile version