Leopard Attack: Leopard enters sets of Shoaib Ibrahim's show Ajooni

Leopard Attack: শোয়েব ইব্রাহিমের শুটিংয়ে চিতাবাঘের হানা,কেমন আছেন অভিনেতা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ধারাবাহিকের শুটিং সেটে আচমকাই চিতাবাঘের হানা (Leopard Attack )। জানা গিয়েছে, একটি টিভি সিরিয়ালের (TV Serial) শুটিং চলাকালীন সিরিয়ালের সেটে ঢুকে পড়ে চিতাবাঘটি। বাঘ দেখা মাত্রই শুরু হয় হুড়োহুড়ি। আতঙ্ক ছড়ায় গোটা শুটিং সেট জুড়ে। সেটে থাকা এক কুকুরের উপর ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি।

আরও পড়ুন: Barun Chanda Son Death: প্রয়াত বরুণ চন্দের ছেলে লেখক অভীক চন্দ, পুত্রশোকে স্তব্ধ অভিনেতা

আর পাঁচটা দিনের মতোই সোমবার সকালে শুরু হয়েছিল ‘আজুনি’ সিরিয়ালের শুটিং। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছেন শোয়েব ইব্রাহিম ও আয়ুষী খুরানা। ঘটনার সময় সেটেই ছিলেন শোয়েব। কুকুরটি জখম হলেও সেটে উপস্থিত আর কারও কোনও ক্ষতি হয়নি। পরে অবশ্য সেই পরিস্থিতি স্বাভাবিক হয়। সোমবার সকালে মুম্বই গোরেগাঁও ফিল্মসিটিতে ঘটনাটি ঘটেছে।

কিছু দিন আগেই, বাবা হয়েছেন শোয়েব। তাঁর স্ত্রী দীপিকা কক্করও প্রাক্তন অভিনেত্রী। পুত্র সন্তানের জন্ম দেন তাঁরা। গত ২১ জুন সন্তান আসে তাঁদের পরিবারে। ছেলের নাম রেখেছেন রুহান। কিছুদিন আগেই নিজের ভ্লগে এই সিরিয়াল ছাড়ার কথা জানিয়েছিলেন অভিনেতা। তিনি জানিয়েছিলেন, এই সময় পরিবারকে সময় দিতে চান তিনি। যদিও শেষমেশ নিজের সিদ্ধান্ত বদলান। এর মাঝেই ঘটে যায় এই বিপত্তি। অভিনেতা, অভিনেত্রীদের আহত হওয়ার কোনও খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি। যদিও ঘটনার আকস্মিকতা এখনও সামলে উঠতে পারেননি অভিনেতা, অভিনেত্রী-সহ কলাকুশলীরা।

আরও পড়ুন: Mimi Chakraborty: ডিজাইনার শাড়িতে বর্ষাযাপন মিমির! ধেয়ে এল অশ্লীল মন্তব্য

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest