Site icon The News Nest

Sai Pallavi: কাশ্মীরে গণহত্যা আর গরুপাচার সন্দেহে মুসলিমদের হত্যা একই অপরাধ, সাহসী মন্তব্য সাই পল্লবীর

SAI PALLAVI

ধর্মের নামে জুলুম আর সহিংসতার বিরুদ্ধে সরব হলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। অভিনয় দিয়ে আগেই তিনি মুগ্ধতা ছড়িয়েছেন। তবে বরাবরের স্পষ্টবক্তা অভিনেত্রীর প্রতি বহু মানুষ তাঁদের ভাললাগা প্রকাশ করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে দেশের সাম্প্রতিক কিছু ঘটনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। সাক্ষাৎকারের কিছু বিশেষ অংশ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন তিনি।

সাই পল্লবীর বক্তব্য, ”দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে দেখানো হয়েছে তৎকালীন সময়ে কীভাবে কাশ্মীরি পণ্ডিতদের হত্যা করা হয়েছে। যদি ধর্মীয় সংঘর্ষ নিয়ে কথাই হয়, তাহলে সাম্প্রতিক আরও একটি ঘটনার কথা বলতে হবে। সদ্য একজন মুসলমান ব্যক্তি গরু নিয়ে যাওয়ার সময় গরুপাচার করার সন্দেহে একদল ব্যক্তি তাঁকে গণপিটুনি দেওয়ার সময় ‘জয় শ্রী রাম’ স্লোগান তুলতে বাধ্য করে। এই দুটো ঘটনার মধ্যে পার্থক্য কোথায়?’

আরও পড়ুন: Cheene Badam: ‘কালো ছেলে’ বিতর্ক তুঙ্গে, এনা-শিলাদিত্যকে আইনি হুঁশিয়ারি যশের

আসন্ন তেলেগু ছবি ‘ভিরাতা পারভাম’-এর প্রচারে সরব হন সাই পল্লবী। অভিনেত্রী আরও বলেন, তাঁর পরিবার তাঁকে একজন ভাল মানুষ হতে শিখিয়েছেন। আহত মানুষের পাশে দাঁড়াতে শিখিয়েছেন। ভাল-মন্দের ঊর্ধ্বে গিয়ে মানুষের পাশে সবসময় থাকতে বলেছেন।

এই মন্তব্য ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সাই পল্লবীর অনুরাগীরা তাঁর সমর্থনই করেছেন। কিন্তু তাঁর মন্তব্যকে ঘিরে দুভাগে ভাগ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। রীতিমতো ট্রোলড হচ্ছেন সাই পল্লবী। অনেকেই আবার বিরাট পারভম অভিনেত্রীকে সমর্থন জানিয়ে গোরক্ষকদের কটাক্ষ করেছেন। অনেকে আবার কাশ্মীরি পণ্ডিতদের নির্যাতনকে লঘু করে দেখানোর অভিযোগ করেছেন সাই পল্লবীর বিরুদ্ধে।

আরও পড়ুন: Bibaho Obhijaan 2: বিরসা দাশগুপ্তের জায়গায় সায়ন্তন ঘোষাল, একই তারকাদের নিয়ে আসতে চলেছে ‘বিবাহ অভিযান ২’

Exit mobile version