Site icon The News Nest

বলিউডে ডেবিউ করছেন ইব্রাহিম, জানালেন Saif Ali Khan

SAIF

বড় ছেলে ইব্রাহিম যে অভিনেতা হতে চান একথা একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন সইফ আলি খান। এবার জানা গেল সেই লক্ষ্যপূরণের জন্য কোমর বেঁধে প্রস্তুতি শুরু করেছেন ইব্রাহিম নিজেও। কীভাবে? করণ জোহরের পরবর্তী ছবি ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’-র সহকারী পরিচালক হিসেবে ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন তিনি।

আর জে সিদ্ধার্থ কন্নন-কে দেওয়া সেই সক্ষরকারে গল্প আড্ডার ফাঁকে নিজের বড় ছেলের বলিউড প্ল্যানের নানান খবর নিজেই জানালেন এই বলি-তারকা। ওই কথা প্রসঙ্গেই ‘ভূত পুলিশ’ এর নায়ক বলেন, ‘আমার চার সন্তান একে ওপরের থেকে স্বভাবগতভাবে আলাদা। ইব্রাহিম এখন বড় হয়েছে। তাই নিজের কেরিয়ারের নানান বিষয়ে নিয়ে জিজ্ঞাসা ও প্রশ্ন আমার সঙ্গেই আলোচনা করে সে’।

আরও পড়ুন: Uttaran: ওয়েব সিরিজে একসঙ্গে মধুমিতা -স্বস্তিকা,নন গ্ল্যামারাস লুকেই দেখা মিলবে দুজনের

প্রসঙ্গত, কিছুদিন আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা কাপুর অবশ্য জানিয়েছিলেন তিনি মোটেও চান না তাঁর এবং সইফের দুই সন্তান অর্থাৎ তৈমুর এবং জেহ ভবিষ্যতে বলিউড অভিনেতা হোক। ‘বেবো’-র কথায়, ‘খুব খুশি হবে যদি তৈমুর কোনওদিন নিজে আমাকে এসে এই কথা বলে। যদি ও মাউন্ট এভারেস্টও চড়তে চায় তখনও তাঁকে সমর্থন জানাব। মোট কথা সন্তানের স্বাধীন ইচ্ছের ব্যাপারে পুরোপুরি সমর্থন থাকবে আমার’।

অন্যদিকে,  সেট তৈরি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, ফটোশুট মিলিয়ে একটা দারুণ মন্তাজ তৈরি করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ টিমের সদস্যরা। কোথাও খুনসুটি, কোথাও বা আলিয়া, রণবীর জুটির কেমিস্ট্রি ধরা পড়েছে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিয়োতে। শোনা যাচ্ছে এই ছবির হাত ধরেই পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চন।

আরও পড়ুন: ‘মানিকে মাগে হিথে’-গেয়ে ফের চর্চায় Ranu Mondal, দেখুন ভিডিও

 

Exit mobile version