Site icon The News Nest

Samantha Prabhu: বিচ্ছেদের পর আরও বেশি সাহসী সামান্থা! ধরা দিলেন ওয়াইন রেড ব্রালেটে

ruth 1 scaled

তামিল বিনোদনের দুনিয়া থেকে বলিউড সর্বত্র তাঁর নাম।‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের দৌলতে তাঁর জনপ্রিয়তাও আগের চেয়ে বেড়েছে।তবে শুধু অভিনয়ের জন্যই নয়, সামান্থার ব্যক্তিগত জীবন নিয়েও বর্তমানে চর্চার শেষ নেই। স্বামী তথা অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বিচ্ছেদ তাঁর অনুরাগী সংখ্যা ক্রমশ বাড়িয়ে তুলেছে।সামান্থাকে শেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে। সেখানে অল্লু অর্জুনের সঙ্গে ‘ও অন্তাভা’ গানে সকলকে তাক লাগিয়েছেন অভিনেত্রী। মাত্র মিনিট তিনেকের গানের জন্য পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। আপাতত তাঁর ছবি ‘যশোদা’ আর ‘শকুন্তলম’ দেখার জন্য দর্শক উন্মুখ।

আপাতত কর্মেই বিশ্বাসী সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ-ব্যথা ভুলতেই যেন অনবরত এই মন্ত্র জপছেন। ক্রমশ কাজে নিজেকে মেলে ধরছেন তিনি। হাতেগরম ফলও পাচ্ছেন। শনিবার তার ঝলক সামান্থার ইনস্টাগ্রামে। কভার ফটোয় খোলামেলা পোশাকে লাস্যময়ী অভিনেত্রী। নিমেষে সেই ছবি ভাইরাল। পোশাকে, রূপসজ্জায় সামান্থার সাহসিকতা মুগ্ধ অনুরাগীরা। সামান্থা যদিও পুরো কৃতিত্ব দিয়েছেন তাঁর কাজকেই। ফটোশ্যুটের ছবি ভাগ করে নিয়ে তাঁর দাবি, যত কাজ করছেন ততই ভয় ভাঙছে তাঁর।

আরও পড়ুন: Yash: পানমশলার বিজ্ঞাপনে কয়েক কোটির প্রস্তাব ফেরালেন ‘কেজিএফ ২’-র তারকা

সামান্থার পরনে ওয়াইন রেড ব্রা-লেট। একই রঙের পা ছোঁয়া গাউন। সিক্যুয়েনের এই পোশাকে তাঁর শরীরের ভাঁজ স্পষ্ট। উন্মুক্ত বক্ষ বিভাজিকা। সব মিলিয়ে অনেকেরই স্বপ্নসুন্দরী হয়ে উঠেছেন তিনি। সামান্থার জানাচ্ছেন কাজ তাঁকে সাহস দিয়ে যাচ্ছে।নিজেকে মেলে ধরতে সুবিধে হচ্ছে আরও। ক্যামেরা ক্রমশ তাঁর সৌন্দর্যের প্রতিবিম্ব হয়ে উঠছে।

অভিনেত্রীর কথায়, আগে সাহসী পোশাক বা সাহসী চরিত্রে নিজেকে মেলে ধরতে অস্বস্তিই হত। লোকে কী বলবে? এই ভাবনায় ভুগতেন। সেই সামান্থা ছুঁৎমার্গ ভুলতেই যেন ছড়িয়ে পড়েছেন আরও বেশি করে। আত্মবিশ্বাস বেড়েছে। ব্যক্তিগত জীবন, পেশা জীবনের সিদ্ধান্ত নিজেই নিচ্ছেন অনায়াসে। যা প্রতি মুহূর্তে উপভোগ করছেন। বিচ্ছেদ কি সামান্থাকে বেশি সাহসী করেছে?

আরও পড়ুন: Vicky-Katrina: আমার দখলে! ভেজা গায়ে সুঠাম ভিকিকে আশ্লেষে জড়িয়ে ক্যাটরিনা

 

Exit mobile version