Katrina Kaif and Vicky Kaushal Raise Temperatures With Their Sexy Pool Pic

Vicky-Katrina: আমার দখলে! ভেজা গায়ে সুঠাম ভিকিকে আশ্লেষে জড়িয়ে ক্যাটরিনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার সাতসকালে ইনস্টাগ্রাম তোলপাড়! সুইমিং পুলে জলে ভেজা ক্যাটরিনা আষ্টেপৃষ্টে জড়িয়ে শার্টবিহীন ভিকিকে! উষ্ণ ছবিতে ভরপুর প্রেমের উত্তাপ। অনুরাগীরাও আত্মহারা। ছবির সঙ্গে ভিকি-ঘরনির ক্যাপশন, ‘মি অ্যান্ড মাইন’। বাংলা তর্জমা করলে দাঁড়ায়— ‘আমি ও আমার’। যেন জোর গলায় সকলকে জানিয়ে দেওয়া, ‘এই যে পুরুষটিকে দেখছেন, সে আমারই।’

বিয়ের পর যেন আরও বেশি রোম্যান্টিক হয়েছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। বেশ মাখোমাখো প্রেমের ছবি দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। এই যেমন শনিবারের ছবিখানা। পুলের জলে রোম্যান্সে মজেছেন দুই তারকা। হটনেসে দু’জনেই যেন একে-অপরকে টেক্কা দিচ্ছেন। ছবিতে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত ভিকির।

আরও পড়ুন: Priyanka Chopra: হলুদ বিকিনিতে হট অবতারে প্রিয়াঙ্কা, বউয়ের হটনেসে ভ্যাবাচ্যাকা খেলেন নিক

খোলামেলা পোশাকে ভিজে সারা ক্যাট-ও। আদরে, সোহাগে তো বটেই, তীব্র আশ্লেষে জড়িয়ে স্বামীর শরীর। যেন গোটা দুনিয়াকে জোর গলায় জানান দেওয়া, ‘চারপাশে অনন্ত উত্তাপ ছড়ানো এ মানুষটি শুধু আমারই’!

২০২১ সালের ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল। প্রেম নিয়ে চুপচাপ থাকতেন তাঁরা। এমনকী, বিয়ের আগে একবারও সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। রাজস্থানের ফোর্ট বারওয়ারাতে খুব ঘনিষ্ঠ বন্ধু ও পরিবার নিয়ে বসেছিল বিয়ের আসর। হলদি-মেহেন্দি মিলিয়ে ছিল টানা তিন দিনের অনুষ্ঠান। বিয়ে মিটটেই উড়ে যান অজানা জায়গায় হানিমুনে। কিছু দিন আগের মধুচন্দ্রিমায় অল্পস্বল্প ছবি দেন ভিকি-ক্যাটরিনা। ফের সব চুপ। অতঃপর শনিবার সাতসকালেই ইনস্টাগ্রামে বোমা ফাটিয়েছেন সিক্তবসনা সুন্দরী। তার পরে যা হওয়ার তা-ই! অনুরাগীদের বাঁধভাঙা উচ্ছ্বাসে ভেসেছে ইনস্টাগ্রাম।

আরও পড়ুন: বিয়ে হল এআর রহমানের মেয়ে খতিজার! ছবি শেয়ার করে আবেগে ভাসলেন সংগীত পরিচালক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest