Site icon The News Nest

Sandip Chowdhury: শুটিং সেটে হঠাৎ অসুস্থ, প্রয়াত অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ

Sandip Chowdhury

২০২৩-এর শুরুতেই বিরাট ধাক্কা টলিপাড়ায়! চলে গেলেন অঞ্জন চৌধুরী পুত্র তথা পরিচালক সন্দীপ চৌধুরী (Sandip Chowdhury)।

দিন কয়েক আগেই সিরিয়ালের সেটে অসুস্থবোধ করায় একবালপুরের এক হাসপাতালে ভর্তি করা হয়েছিল পরিচালককে। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সন্দীপ চৌধুরী। তাঁর অকাল মৃত্যুতে শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি। জানা গিয়েছে, কিডনির সমস্যায় দীর্ঘ দিন ধরেই ভুগছিলেন। এ ছাড়াও রক্তে শর্করার মাত্রা বৃদ্ধি পায়। তাঁর হার্টে স্টেন্ট বসানোর চেষ্টা চলছিল , কিন্তু অনান্য শারীরিক জটিলতা দেখা যাওয়ায় তা শেষ পর্যন্ত সম্ভবপর হয়নি।  শেষমেশ ৩ জানুয়ারি মঙ্গলবার শেষ নিশ্বাস ত্যাগ করেন সন্দীপ।

বাংলা টেলিভিশনের জগতে এক উজ্জ্বল নাম সন্দীপ চৌধুরী। ইন্ডাস্ট্রিতে ‘বাবু’ নামেই পরিচিত ছিলেন। বাবার পদচিহ্ন অনুসরণ করেই তুলে নিয়েছিলেন পরিচালকের দায়িত্ব। একাধিক জনপ্রিয় মেগা সিরিয়াল ও সিনেমা পরিচালনা করেছেন এই মানুষটি। এদিন একমাত্র ভাইকে হারালেন অভিনেত্রী চুমকি ও রিনা চৌধুরী। সম্প্রতি কালার্স বাংলার ‘ফেরারি মন’ ধারাবাহিকের দায়িত্ব ছিল তাঁর কাঁধে।

আরও পড়ুন: Pori Moni: পঞ্চমবার ভাঙল সংসার! বছরশেষে বোমা ফাটালেন পরীমণি

সন্দীপ ‘এরাও শত্রু’-র মতো মেগা সিরিয়ালের পরিচালক। এ ছাড়াও টলিপাড়ার সঙ্গে ঘনিষ্ঠ ভাবে যুক্ত। ‘জি বাংলা’ থেকে সান বাংলা, সব কটি চ্যানেলেই প্রায় কাজ করেছেন। সদ্যসমাপ্ত ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকের সৃজনশীল পরিচালক ছিলেন। এ ছাড়াও ‘কন্যাদান’ ধারাবাহিকের সংলাপের দায়িত্ব ছিল তাঁর উপরেও। এ ছাড়াও ঋতুপর্ণা সেনগুপ্ত-জিতু কমলের সঙ্গে একটি ছবি করেন তিনি, ছবির নাম ‘বিদ্রোহিনী’। এ ছাড়াও বেশ কিছু ধারাবাহিকে কাজের কথা চলছিল তাঁর।

গত বছর অগস্ট মাসে প্রয়াত হয়েছিলেন অঞ্জন চৌধুরীর স্ত্রী জয়শ্রী চৌধুরী। মাস কয়েক যেতে না যেতেই ফের ধাক্কা খেল বেহালার চৌধুরীর পরিবার।

আরও পড়ুন: Ballabhpurer Roopkotha: বড়পর্দায় সাফল্যের পর এবার ওটিটিতে বল্লভপুরের রূপকথা

 

Exit mobile version