Ballabhpurer Roopkotha To Release In Hoichoi From 13th January

Ballabhpurer Roopkotha: বড়পর্দায় সাফল্যের পর এবার ওটিটিতে বল্লভপুরের রূপকথা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বড়পর্দায় বড় সাফল্যের পর এবার ওটিটি প্ল্যাটফর্মে আসছে অনির্বাণ ভট্টাচার্য(Anirbaan Bhattacharya) পরিচালিত ছবি বল্লভপুরের রূপকথা(Ballavpurer Roopkotha)।ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করেছেন সত্যম ভট্টাচার্য,সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় ও দেবরাজ ভট্টাচার্য(Satyam Bhattacharya,Surangana Bandopadhyay,Debraaj Bhattacharya)।জানুয়ারি মাসেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে শুরু হবে বল্লভপুরের রূপকথা-র স্ট্রিমিং।এমনটাই ঘোষণা করল ওটিটি কতৃপক্ষ।

২০২২এর কালীপুজোয় মুক্তি পেয়েছে বল্লভপুরের রূপকথা (Ballabhpur Roopkatha) । বাদল সরকারের নাটক অবলম্বনে এই ছবি তৈরি করেছেন অনির্বাণ। এটি ভৌতিক-হাস্যরসাত্মক সিনেমা ছবি। যেখানে বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের গল্প শোনানো হয়েছে। ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই চর্চায় ছিল বল্লভপুরের রূপকথা।

আরও পড়ুন: Pathaan : ‘টুকরে গ্যাংয়ের রানির সঙ্গে কী করছেন শাহরুখ?’ খোঁচা বিতর্কিত অভিজিতের

বক্সঅফিসে সাফল্য পাওয়ার পাশাপাশি ২০২২সালের অন্যতম সফল ছবির তকমাও পেয়েছে অনির্বাণ পরিচালিত ছবিটি । কলকাতার বেশ কয়েকটি হলে এখনও প্রদর্শিত হচ্ছে ছবিটি।এরই মধ্যে এই জানুয়ারিতেই ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পাবে বল্লভপুরের রূপকথা।

যারা এখনও বড় পর্দায় ভুতুড়ে গল্পের সঙ্গে মজার রসদের স্বাদ আস্বাদন করতে পারেননি তাদের জন্য এসে গেল সুবর্ণ সুযোগ। আগামি ১৩ জানুয়ারি আসছে রাজবাড়ি, রাজাবাবু আর এক বাঙালি ভূত! অর্থাৎ ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে আসছে বল্লভপুরের রূপকথা। নতুন বছরের শুরুতেই এই খবর প্রকাশ্যে আসতেই খুশিতে ডগমগ বাঙালি দর্শক। হইচইয়ের তরফে সোশাল মিডিয়া পোস্টে সুখবর শেয়ার করার পরেই সকলে মুঠোফোনে অনির্বাণকে পেতে অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে অগুনতি বাঙালি সিনেপ্রেমী।

আরও পড়ুন: Sumitra Sen : রবীন্দ্রসংগীত শিল্পী সুমিত্রা সেনের জীবনাবসান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest