pori moni Bangladeshi actress end her relationship with husband shariful raj, speculations on facebook post

Pori Moni: পঞ্চমবার ভাঙল সংসার! বছরশেষে বোমা ফাটালেন পরীমণি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের ভাঙল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণির (Pori Moni) সংসার। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতবাহী পোস্টে পরীমণি জানিয়ে দিলেন স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন তিনি। সঙ্গে লিখলেন, বছরের শেষে নিজের জীবনকে সুস্থ করার জন্যই এরকম সিদ্ধান্ত নিলেন পরীমণি।

শুক্রবার মধ্যরাতে সংসার ভাঙার ইঙ্গিত দিয়ে একটি ফেসবুক পোস্ট করেন পরীমণি। যদিও সেটি পরীমনির ভ্যারিফায়েড ফেসবুক পেজ নয়, ব্যক্তিগত অ্যাকাউন্ট, এমনটাই দাবি সেদেশের সংবাদমাধ্যমের। কী লেখা রয়েছে সেই অ্যাকাউন্টের শেষ পোস্টে? পরীমণি লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’

আরও পড়ুন: Tunisha Sharma : আগুনে পুড়ছে তুনিশা, সহ্য করতে না পেরে জ্ঞান হারাল মা

১ অক্টোবর বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ায় শুট শুরু হয় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির। এখানে তিনি রাজের বিপরীতে অভিনয় করছেন। শুট শুরুর মাত্র পাঁচ দিন পরে ১৭ অক্টোবর তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। যদিও পরে ধুমধাম করে বিয়ের আয়োজন করেন। রাজের সঙ্গে পরীমণির বিয়ে নিয়ে প্রথম থেকেই সংশয় প্রকাশ করেছিলেন অনুরাগীদের একাংশ।

২০১২ থেকে ২০২০ সালের মধ্যে তিনি বিয়ে করেন ইসমাইল হোসেন, ফিরদৌস কবীর সৌরভ, তামি হাসান, কামরুজ্জামান রনিকে। এঁরা কেউ আমজনতা, কেউ সাংবাদিক, কেউ বা সহকারী পরিচালক। তবে কোনও সম্পর্কই স্থায়ী হয়নি। গত মাসেই পরীমনি ও রাজের সম্পর্কের তিক্ততা প্রথম প্রকাশ্যে আসে। তাঁর স্বামী শরীফুল রাজ ‘দামাল’ সহ-অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন এমন অভিযোগ এনেছিলেন পরীমনি। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় দু-চার কথা শুনিয়েও দিয়েছিলেন প্রকাশ্যে। বিদ্যা সিনহা মিম অবশ্য পরীমনির যাবতীয় অভিযোগ অস্বীকার করে ভবিষ্যতে শরীফুল রাজের সঙ্গে কাজ না করবার সিদ্ধান্তের কথাও জানিয়ে দেন। পরে স্বামীর সঙ্গে ফের মিটমাট হয়ে যায় পরীমনির। কিন্তু দিন কয়েক যেতে না যেতেই ফের বিস্ফোরক ফেসবুক পোস্ট পরীমনির।

আরও পড়ুন: Pathaan : ‘টুকরে গ্যাংয়ের রানির সঙ্গে কী করছেন শাহরুখ?’ খোঁচা বিতর্কিত অভিজিতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest