Site icon The News Nest

পরবর্তী ফেলুদা নিয়ে SVF-এর সঙ্গে সমস্যা? ‘হত্যাপুরী’র কাজ বন্ধ রাখলেন সন্দীপ রায়

hatyapuri 2 scaled

দিন কয়েক আগেই জানা গিয়েছিল বড় পরদায় ফেলুদা আনছেন সত্যজিৎ রায়-পুত্র সন্দীপ রায়।ফেলুদা-গল্প ‘হত্যাপুরী’র উপরেই সিনেমা তৈরি করছেন পরিচালক। মে মাসের শেষ থেকে শ্যুটিং শুরুর কথা রয়েছে। সোমবার খবর এল প্রযোজনা সংস্থার সঙ্গে নাকি ঝামেলা লেগেছে সন্দীপ রায়ের। তাই আপাতত ফেলুদার কাজ বন্ধ রাখারই সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন রে-পুত্র।

আগেই খবর পাওয়া গিয়েছিল ইন্দ্রনীল সেনগুপ্ত হবেন নতুন ফেলুদা। যাঁকে এর আগে বাঙালি দর্শক দেখেছে কিরিটি রায়ের চরিত্রে। জানা যাচ্ছে, চরিত্রের সঠিক প্রস্তুতি নিতে নাকি ইন্দ্রনীল ঘুরে গিয়েছেন কলকাতা থেকেও বেশ কয়েকবার।  আর জটায়ুর চরিত্রে দেখা মিলবে অভিজিৎ গুহ-র। কিন্তু শোনা যাচ্ছে প্রযোজনা সংস্থা এসভিএফ চাইছে ফেলুদার ভূমিকায় থাকুক টোটা রায়চৌধুরী আর জটায়ু হোক অনির্বাণ চক্রবর্তী।

আরও পড়ুন: Padatik: মৃণাল সেনের জীবন কাহিনি নিয়ে নতুন সিরিজ সৃজিতের, আসছে আরও দুই সিনেমা

এই জুটিকেই দেখা গিয়েছে সৃজিতের ‘ফেলুদা’ সিনেমায়। এসভিএফ চাইছে এরাই জায়গা করে নিক সন্দীপ রায়ের ছবিতে। যা নিয়েই মতান্তর। আর ছবি হয়ে গেল স্থগিত! তবে কি অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করবেন সন্দীপ রায়? সত্যজিৎ-পুত্র জানিয়েছেন তিনি এখনও এই ব্যাপারে সিদ্ধান্ত নেননি। প্রসঙ্গত, সন্দীপ রায়ের আগের ফেলুদা ‘ডবল ফেলুদা’র প্রযোজনুা সংস্থা ছিল ইরোস এন্টারটেনমেন্ট।

এর আগে সন্দীপ রায়ের ফেলুদা হিসেবে আমরা দেখেছি সব্যসাচী চক্রবর্তীকে। ‘ডবল ফেলুদা’, ‘বাদশাহী আংটি’, ‘রয়্যাল বেঙ্গল রহস্য’, ‘টিনটোরেটর যিশু’, ‘কৈলাশে কেলেঙ্কারি’, ‘বোম্বাইয়ের বোম্বেটে’, ‘বাক্স রহস্য’র মতো ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। ফেলুদার সহকারী তোপসের ভূমিকায় ছিলেন সাহেব-পরমব্রত। আর লালমোহন গাঙ্গুলী হয়েছেন বিভু ভট্টাচার্য।

আরও পড়ুন: Pallavi Dey: পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে ঢুকতেন সাগ্নিকের ‘বান্ধবী’! কে সেই রহস্যময়ী?

 

 

Exit mobile version