Site icon The News Nest

পুজোর দিনগুলোয় কেমন সাজলেন আপনার ঘরের মেয়ে ‘আমন’, দেখুন ভিডিও

WhatsApp Image 2020 10 29 at 8.05.38 PM

রুপোলি পর্দার গ্ল্যামার গার্ল পার্নো মিত্র। টলিউডের এই ব্যস্ত নায়িকার ঝুলিতে রয়েছে বেশ কিছু ভাল সিনেমা। একের পর এক ভাল ছবিতে কাজ করে নিজের জাত চিনিয়েছেন পার্নো। অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসবো না’ ছবিতে আলাদা করে নজর কেড়েছিল তাঁর অভিনয়। কৌশিক গাঙ্গুলির ছবি ‘অপুর পাঁচালী’তেও তাঁর অভিনয় চোখে পড়ার মতো।

এছাড়াও পার্নোর ঝুলিতে রয়েছে ‘আহারে মন’, ‘সাহেব বিবি গোলামের’ মতো বেশ কয়েকটি ভাল ছবি। টেলিভিশনে অভিনয়ের মধ্যে দিয়েই ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু এই বংসুন্দরীর। বর্তমানে আবার তিনি হয়ে উঠেছেন সকলের ঘরের মেয়ে, ‘কোড়া পাখি’র ‘আমন’ চরিত্রের মধ্যে দিয়ে।

রঞ্জনা আমি আর আসবো না ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেছেন তিনি। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করলেও আবারও ছোটপর্দায় ফিরেছেন পার্নো। একটা সময়‘খেলা’, ‘মোহনা’, ‘বউ কথা কও’, ‘সময়’… এই চার ধারাবাহিকে বাঙালির ড্রয়িংরুমের পরিচিত নাম হয়ে উঠেছিলেন পার্নো মিত্র। ২০০৯ সালে ‘সময়’ ধারাবাহিকে নায়ক আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে শেষ দেখা গিয়েছিল তাঁকে। ছোটপর্দায় তাঁর এই কামব্যাকে উচ্ছ্বসিত তাঁর ফ্যানেরা।

আরও পড়ুন: ক্রাইম থ্রিলার নিয়ে হাজির ফের বড়পর্দায় কিং খান! ঘোষণা করলেন নতুন ছবির নাম

রাজ চক্রবর্তীর পরিচালনায় ধর্মযুদ্ধতেও আছেন তিনি।যা মুক্তির অপেক্ষায়। এইবার পুজো বাড়িতে বসে কাটালেও, পুজোর সাজে চারদিনই ! সপ্তমী থেকে দশমী তিনি কেমন ভাবে সাজলেন, তাঁর ছবি নিজেই পোস্ট করেন ইনস্টাগ্রামে। দেখুন তাঁর পুজো লুক।

আরও পড়ুন: শুটিংয়ের মধ্যে ‘মখনা’ গানে কোমর দোলাচ্ছেন কনীনিকা ও শন, দেখুন ভিডিও

Exit mobile version