ক্রাইম থ্রিলার নিয়ে হাজির ফের বড়পর্দায় কিং খান! ঘোষণা করলেন নতুন ছবির নাম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজে কবে সিনেমার জন্য শুটিং ফ্লোরে ফিরবেন, সেই তারিখ এখনও জানাননি। তবে রেড চিলিজের ব্যানারে একের পর এক সিনেমা-সিরিজের ঘোষণা করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সেই তালিকায় নতুন সংযোজন ‘লাভ হস্টেল’ (Love Hostel)।

পরিচালনায় গুরগাঁও খ্যাত পরিচালক শঙ্কর রমন। এই ছবিতে লিড রোলে থাকছেন বিক্রান্ত মেসি, সানিয়া মালহোত্রা এবং ববি দেওল। রেড চিলিস এন্টারটেনমেন্টের সঙ্গে এই ছবি যৌথভাবে প্রযোজনা করছে দৃশ্যম ফিল্মস। ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরে রেড চিলিস জানায়-‘আমরা দারুণ এক্সাইটেড নিজেদের নতুন ছবির ঘোষণা করতে পেরে। লাভ হোস্টেল বলবে একটা উদ্যোমী তরুণ জুটির গল্প যাঁরা পালাচ্ছে!

উত্তর ভারতের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবির গল্প। রক্তেমাখা প্রেমকাহিনির গল্প বলবে এই ছবি, যেখানে এক তরুণ প্রেমিক জুটির সম্পর্কের অন্তরায় সমাজ। তবে সমাজব্যবস্থার চোখ রাঙানির বাইরে গিয়ে কী রূপকথার মতো হ্যাপি এন্ডিং হবে নাকি অর্থ,ক্ষমতা আর প্রতিপত্তির দম্ভে ভেঙে গুড়িয়ে দেবে তাঁদের স্বপ্নপুরীকে, সেই কাহিনি শোনাবে ‘লাভ হোস্টেল’।

আরও পড়ুন: আসতে চলেছে নাগিন ট্রিলজি! শ্রীদেবী, রেখার পর নাগিনের চরিত্রে শ্রদ্ধা কাপুর, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা

শাহরুখের প্রযোজনায় এটি ববির দ্বিতীয় কাজ। এর আগে নেটফ্লিক্স (Netlix) অরিজিনাল ফিল্ম ‘ক্লাস অফ ৮৩’ (Class of ’83) ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করেছিলেন ধর্মেন্দ্রপুত্র। আগামী বছরের শুরুতেই ছবির শুটিং শুরু হওয়ার কথা। সব ঠিক থাকলে ২০২১ সালেই মুক্তি পাবে ছবিটি।

কিন্তু শাহরুখ নিজে কবে ক্যামেরার সামনে কামব্যাক করছেন? এই প্রশ্নের উত্তরই এক অনুরাগী জানতে চেয়েছিলেন তাঁর সাম্প্রতিক ‘আস্ক এসআরকে’ (#AskSRK) সেগমেন্টে। যার উত্তরে টুইটারে কিং খান জানান, সব ঠিক থাকলে নায়ক হিসেবে কামব্যাক করতে বছর খানেক লাগবে তাঁর।

আরও পড়ুন: শুটিংয়ের মধ্যে ‘মখনা’ গানে কোমর দোলাচ্ছেন কনীনিকা ও শন, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest