Site icon The News Nest

করোনা আক্রান্ত শন, আইসোলেশনে কিভাবে সময় কাটাচ্ছেন -জানালেন নিজেই

sean 1 768x432 1

করোনায় আক্রান্ত হলেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। তবে করোনা খুব বেশি তাঁকে কাবু করতে পারেনি। অন্যন্য জোরালো উপসর্গ প্রায় নেই বললেই চলে। এমনকী জ্বরও নেই। শুধু স্বাদ আর গন্ধ উবে গিয়েছে।

অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ১০-১২ দিন আগে নতুন ছবির শ্যুটিং শেষ করে ফিরেছেন দেহরাদুন থেকে। তার দিন কয়েকের মধ্যেই স্বাদ, গন্ধের অনুভূতি চলে যায়। তিনি বলেন, ‘‘সঙ্গে সঙ্গেই করোনা পরীক্ষা করাই।’’ বুধবার জানতে পেরেছেন, তিনি কোভিড পজিটিভ। তার পরেই বাড়ি থেকে বেরোনো বন্ধ করে দেন শন। পরিবারের সকলের থেকেও দূরে থাকছেন তিনি। যদিও সব সাবধানতা অবলম্বন করা সত্ত্বেও কী ভাবে কোভিড আক্রান্ত হলেন তিনি, তা বুঝতেই পারছেন না অভিনেতা। তাঁর অনুমান, বিমানে যাতায়াতের সময়েই কোনও ভাবে সংক্রমিত হয়েছেন।

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন দুর্নিবার, তারায় ভরা আসরে মুখোমুখি শোভন-ইমন, দেখুন ছবি…

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের উজান চট্টোপাধ্যায়ের দাবি, জ্বর, দুর্বলতা, শ্বাসকষ্ট এখনও কাবু করেনি তাঁকে। তবে সাবধানেই থাকছেন, যাতে অসুস্থতা না বাড়ে। একটি ঘরে নিজেকে বন্দি করে ফেলেছেন অভিনেতা। পাশাপাশি, চলছে নিয়মিত গরম জলেকিছু দিনেই তাঁকে দেখা যাবে বড় পর্দাতেও। ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে অভিনয় করছেন তিনি।র ভাপ নেওয়া আর গার্গলিং। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ফলও খাচ্ছেন বেশি করে।

সময় কাটছে কী ভাবে? অবসর কাটাতেই ছবি আঁকছেন শন। নিজের আঁকা সে সব ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।  শনের আঁকা দেখে মুগ্ধ। ছবির প্রশংসার পাশাপাশি, প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলে।

সুপ্রিয়াদেবীর নাতি শনকে প্রথম ছোট পর্দায় দেখা যায় ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে। তবে তাঁকে ঘরে ঘরে পৌঁছে দিয়েছে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘উজান চট্টোপাধ্যায়’ চরিত্রটি। কিছু দিনেই তাঁকে দেখা যাবে বড় পর্দাতেও। ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে অভিনয় করছেন তিনি। পরিচালক কবীর লালের নতুন ছবি ‘অর্ন্তদৃষ্টি’তে তাঁর চরিত্রের মধ্যে নেগেটিভ শেডস আছে বলে জানিয়েছেন শন।

এর আগে পরিচালক অরিন্দম শীলের ‘দুর্গা সহায়’ ছবিতে ছোট একটা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে নতুন মেগা সিরিয়াল আবার কবে শুরু করবেন তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: ফাঁকা মাঠে ‘পাওরি’! মিম শেয়ার করে বিজেপিকে একহাত নিলেন নুসরত

Exit mobile version