Site icon The News Nest

প্রতীক্ষার অবসান! ‘মন ফাগুন’ নিয়ে নিয়ে ছোট পর্দায় ফিরছেন শন

WhatsApp Image 2021 04 09 at 6.16.23 PM

মাস পাঁচের বিরতির পর ‘মন ফাগুন’ নিয়ে ফিরছেন বাংলা টেলিভিশনের হ্যান্ডসাম ডাক্তার উজান চ্যাটার্জি!  তবে না এবার অনামিকাকে সঙ্গে নিয়ে নয়, একদম নতুন গল্প আর নতুন নায়িকা নিয়ে।

প্রকাশ্যে এল শন বন্দ্যোপাধ্যায়ের আসন্ন সিরিয়ালের ফার্স্ট লুক পোস্টার। মাস পাঁচের বিরতির পর ‘মন ফাগুন’ নিয়ে ফিরছেন শন। প্রত্যাশামতোই শনের কামব্যাক স্টার জলসাতে, এবার শনের জোড়িদার নবাগতা সৃজলা। অভিনয়ের জগতে নতুন হলেও মডেলিং দুনিয়ার পরিচিত মুখ সৃজলা গুহা। টেলিপাড়ায় এও শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিকে এক দম নতুন লুকে নাকি ফিরছেন ‘উজান’। আর গম্ভীর ডাক্তার নন, এ বার তিনি ‘গাইড’।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে শুক্রবার এই ধারাবাহিকের ফার্স্ট লুক প্রকাশ্যে আনবার সঙ্গে সঙ্গেই ঘোষণা করা হয়েছে আগামিকাল প্রকাশ্যে আসবে ধারাবাহিকের প্রমো। দর্শক মনে ‘প্রেমের রং লাগাতে আসছে’ এই ধারাবাহিক। শোনা যাচ্ছে মন ফাগুনে গাইডের চরিত্রে অভিনয় করবেন শন। ফার্স্ট লুকে আকাশি রঙা শার্টে দেখা মিলল শনের, চোখে কালো চশমাটি কিন্তু এখানেও রয়েছে। সঙ্গে গোলাপি শাড়িতে ধরা দিলে সৃজলা। এই নবাগতার আরও একটা পরিচয় রয়েছে, অপরাজিতা অপু খ্যাত অভিনেতা রোহন ভট্টাচার্যের প্রেমিকা সৃজলা।

আরও পড়ুন: ভুল করে পোস্ট দাদু রণবীরের! প্রকাশ্যে সইফিনার দ্বিতীয় সন্তানের ছবি

‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিক শনের প্রথম কাজ। প্রথম মেগায় ঐতিহাসিক চরিত্র ‘সিরাজ’-এ ভাল মানিয়েছিল তাঁকে। যদিও বিপুল জনপ্রিয়তা এনে দেয় ‘এখানে আকাশ নীল’-এর সিক্যুয়েল। যেখানে শন ডাক্তার উজান চট্টোপাধ্যায়। তিনি আর তাঁর বিপরীতে ‘হিয়া’ অনামিকা চক্রবর্তী ছোট পর্দা মাতিয়ে দিয়েছিলেন। মাত্র ১ বছর চলার পরেই ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়। তখনও দর্শক উন্মাদনা দেখার মতো। পাশাপাশি ‘হিয়ান’ জুটিকে ফিরে আনার প্রবল চাপ দেওয়া হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষের উপর, এমনকি ‘আত্মহত্যা’র হুমকিও দেন কেউ কেউ।

ধারাবাহিক শেষ হয়ে গেলেও ‘এখানে আকাশ নীল’-এর টুকরো মুহূর্ত এখনও নেটমাধ্যমে ভাইরাল। এখনও ‘হিয়ান’ আর ‘ইয়ান’ পেজ রীতিমতো সক্রিয়। ছোট পর্দায় ফেরার আগে শন অবশ্য বড় পর্দাতেও পা রেখেছেন। ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে দেখা যাবে তাঁকে।ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। পরিচালনায় কবীর লাল। আনন্দবাজার ডিজিটালকে সেই সময় জানিয়েছিলেন, ‘‘মুখ্য হলেও চরিত্রে ধূসর রঙের আধিক্য বেশি। এই ধরনের চরিত্র আমি আগে করিনি।’’ দেহরাদুন থেকে শ্যুটিং সেরে ফিরে করোনাতেও আক্রান্ত হয়েছিলেন শন।

আরও পড়ুন: জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা-বার্তা ‘স্বামী’র, এড়িয়ে গেলেন ‘মোহর’

 

 

Exit mobile version