Site icon The News Nest

Rakhee: ভক্তদের জন্য বড় খবর, এক স্ক্রিনে এবার সঞ্জু বাবা ও কিং খান

shah rukh khan to unite with baba sanjay dutt for the first time for rakhee001

শাহরুখ খান (Shah Rukh Khan) ও সঞ্জয় দত্ত (Sanjay Dutt), সিনেমার জগতে দুজনের জনপ্রিয়তাই প্রায় পাহাড় প্রমাণ। তবে বলিউডের কোনও ছবিতে তাঁদের একসঙ্গে সেভাবে দেখা যায়নি। ‘রা.ওয়ান'(Ra.One) আর ‘ওম শান্তি ওম’ (Om Shanti Om) ছবিতে অল্পক্ষণের জন্যই একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ-সঞ্জয়কে।

তবে এবার এই দুই বলি তারকার ভক্তদের জন্য সুখবর। খুব শীঘ্রই বড় ব্যানারের ‘রাখী’ বলে ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন শাহরুখ খান (Shah Rukh Khan) ও সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। একাধিক ভাষায় তৈরি হবে এই ছবি। জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। ছবিটি Viacom18-এর ব্যানারে হবে।

শাহরুখের হাতে এখন পাঠান (Pathan) ছবি রয়েছে। এটা থ্রিলার ধর্মী ছবি। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করবেন জন আব্রাহাম (John Abraham) ও পাশাপাশি র’ এজেন্টের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাডুকোনকে (Deepika PAdukone)। এই ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)।

আরও পড়ুন: সমন গ্রহণ করেও আদালতে গরহাজির শ্রাবন্তী, বিয়ে বাঁচাতে মরিয়া রোশন

পরিচালক এর আগে ব্যাং ব্যাং (Bang Bang), ওয়ার (War), বাচনা অ্যায় হাসিনো (Bachna Ae Haseeno), আনজানা আনজানির (Anjana Anjani) মতো ছবি পরিচালনা করেছেন। পাঠান ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশাল শেখর (Vishal Shekhar)। এই ছবিতে সলমন খানের (Salman Khan) গ্র্যান্ড এন্ট্রি থাকবে। সলমনের চরিত্রের নাম এখানও টাইগার রাখা হয়েছে। যশরাজ ফিল্মস (Yash Raj Films) এর ব্যানারে এই ছবিটি মুক্তি পাবে। আশা করা হচ্ছে ২০২২ সালে ছবির গ্র্যান্ড প্রিমিয়ার হবে।

সঞ্জয় দত্তের হাতেও এখন অনেকগুলি প্রোজেক্ট রয়েছে। তার মধ্যে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে কেজিএফ ২ (KGF 2)। প্রশান্ত নীল (Prashanth Neel) পরিচালিত এই ছবিতে যশ (Yash), শ্রীনিধি শেট্টি (Srinidhi Shetty), রবিনা টন্ডন (Raveena Tandon), অনন্ত নাগ এবং প্রকাশ রাজের (Prakash Raj) মতো অভিনেতারা প্রধান চরিত্রে রয়েছেন।

আরও পড়ুন: Pavitra Rishta 2.0: পর্দায় ফের ‘পবিত্র রিস্তা’, অঙ্কিতার সঙ্গী এবার এই জনপ্রিয় অভিনেতা!

 

Exit mobile version