Site icon The News Nest

Most Handsome Man! কিং খানের নতুন ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তকূল

srk 2 768x432 1

তাঁকে এক ঝলক দেখার জন্য ভক্তকূল হা-হুতাশ করে। তিনি শাহরুখ ‘কিং’ খান।সম্প্রতি তাঁর এক নতুন ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। এমিরাটি টক শোয়ের হোস্ট আনাস ভুখাস তাঁর এক ছবি পোস্ট করে শাহরুখ ভক্তকূলের মধ্যে উচ্ছাস বাড়িয়ে তুলেছে।

ছবিতে শাহরুখের পরনে আকাশি নীল লিনেন শার্ট। এবং সাদা লিনেন প্যান্ট। চোখে ব্লু সানগ্লাস। মাথায় পনিটেল। আনাস  পরে রয়েছেন ব্ল্যাক টি-সার্ট এবং ব্ল্যাক প্যান্ট। মুখে এক গাল হাসি। বোঝাই যাচ্ছে সে হাসির কারণ তাঁর পাশে শাহরুখ খান। ছবিতে ক্যাপশান, ‘X শাহরুখ খান’।

আরও পড়ুন: বিবাহিত হওয়া সত্ত্বেও সারা শরীরে লিপস্টিক দিয়ে পরপুরুষের নাম লিখলেন রাখি

আনাসের ছবি পোস্ট করার পর থেকে একের পর এক কমেন্টে ভরে গেছে বক্স। কেউ লিখছেন, ‘আমরা আসা করছি তাঁকে দেখতে পাব এবিটকস-এ’, কেউ লিখছেন, ‘ও মাই গড, কী দারুণ, এবার এবি টকস?’ আবার কেউ লিখছেন দ্য মোস্ট হ্যান্ডসাম ম্যান অন দ্য প্ল্যানেট! দুবাই থেকে করা হয়েছে শাহরুখের সঙ্গে এই ছবিটি পোস্ট করা হয়েছে।

দু’বছর আগে রিলিজ হয়েছিল শাহরুখ খান (Shah rukh Khan) অভিনীত ‘জিরো’। সে ছবি চলেনি এবং তারপর কিং খান স্বেচ্ছায় নির্বাসনে চলে গিয়েছিলেন। তবে এখন আবার তিনি ব্যাক টু বলিউড। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’। যশ রাজ ফিল্মসের বড় বাজেট এ ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম।

আরও পড়ুন: ভিকিকে জড়িয়ে ক্যাটরিনার আদুরে ছবি! নায়িকার পোস্ট ঘিরে জল্পনা ক্রমেই বাড়ছে

Exit mobile version