Site icon The News Nest

SRK is back: মাথায় খোঁপা, পরনে কালো টি- শার্ট…’পাঠান’-এর শ্যুটিংয়ে ফিরলেন শাহরুখ

SRK 1100x 696x443 1

আর বোধহয় বেশি দিন অপেক্ষা করে থাকতে হবে না। নতুন ছবি ‘পাঠান’-এর (Pathan) শুটিং জোরকদমে শুরু করে দিলেন এসআরকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই উত্তেজিত ফ্যানেরা। শুরু হয়ে গিয়েছে দিন গোনা।

শোনা গিয়েছিল, ‘জিরো’র ভরাডুবি নাকি মেনে নিতে পারেননি কিং খান! মানসিক অবসাদেও নাকি ভুগছিলেন! এরপর লম্বা শীতঘুম! আর ছবি করছিলেন না বলিটাউনের বাদশ! নানারকম চিত্রনাট্য নিয়ে চলছিল রিসার্চ! অবশেষে মনে ধরে ‘পাঠন’-এর চিত্রনাট্য। শুরু হয় শ্যুটিং (King Khan is back)! কিন্তু আবারও ছন্দপতন! নিষিদ্ধ মাদক মামলায় গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান! লম্বা সময় তিনি জেল হেফাজতে ছিলেন! সেই সময় ‘পাঠান’-এর কাজ বন্ধ রাখেন শাহরুখ।

আরও পড়ুন: Shehzada: কার্তিক মিথ্যেবাদী! প্রকাশ্যে অভিযোগ জানালেন কৃতী

শেষ পর্যন্ত জেল থেকে জামিনে ছাড়া পান আরিয়ান! ছন্দে ফিরতে থাকে বাদশার জীবন! সব বাঁধা পেরিয়ে আবার তিনি ফিরলেন ‘পাঠান’-এর শ্যুটিংয়ে। মুম্বইয়ের রাস্তায় দেখা যায় শাহরুখ-কে (King Khan is back)! মাথায় এলো করে বাঁধা খোঁপা, কালো টি- শার্টে বাদশার অ্যাটিট্যুইড-ই আলাদা!

ছবিতে শাহরুখের বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। করোনার দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়ার আগেই শুরু হয়ে গিয়েছিল ছবির নির্মাণকাজ। কিন্তু করোনা আবহে ধাক্কা খেয়েছে শুটিং। তবে ইতিমধ্যেই দুবাইয়ে ছবির বেশ কিছু অংশের শুটিং সেরে ফেলেছেন শাহরুখ। জানা গিয়েছে, ছবির একটি দৃশ্যে বুর্জ খলিফার ছাদে অ্যাকশন করতে দেখা যাবে শাহরুখকে।

আরও পড়ুন: হিন্দু ভাবাবেগে আঘাত! নতুন মিউজিক ভিডিওতে রাধা সেজে বিতর্কে সানি লিওন

Exit mobile version