Site icon The News Nest

আগামী ১০ দিন নাগাল মিলবে না Shah Rukh Khan- এর! এমন কী করবেন তিনি

Shahrukh Khan Most Successful Entrepreneur of Bollywood

শাহরুখ খানের (Shah Rukh Khan) ভক্তদের জন্য দীর্ঘদিন পর সুখবর। বলিউড সূত্রে জোর খবর, দক্ষিণের পরিচালক অ্যাটলি কুমারের নতুন ছবিতে সেপ্টেম্বর থেকেই শ্যুটিং শুরু করতে চলেছেন বলিউড বাদশা।

কিছুদিন আগে পর্যন্ত সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’-এর শুটিং করছিলেন শাহরুখ। ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। ছবির শুটিং শেষ হয়নি যদিও। দুবাইয়ে শুটিং হয়েছে। শুটিং হবে আরও অনেক বিদেশি লোকেশনে। সেই লোকেশন লক করার কাজ চলছে। সেই ফাঁকে অ্যাটেলির ছবিতে মন দিয়েছেন শাহরুখ।

তামিল ছবির পরিচালক অ্যাটলি কুমার। অনেকদিন ধরেই তাঁর সঙ্গে শাহরুখের ছবি করার কথা চলছে। ছবিটি নিয়ে অনেক লেখালিখিও হয়েছে। মানুষের আগ্রহও তৈরি হয়েছে বিপুল। ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলেছেন, “১০ দিন ধরে শুটিং হওয়ার কথা। ২০২০ সাল থেকে ছবি নিয়ে দর্শক মনে কৌতূহল। ছবিটি যেদিন শুটিং ফ্লোরে যাবে, সেদিনই জানা যাবে ছবির খুঁটিনাটি সবটাই। শুধু মুম্বইতে নয়, দুবাই ও অন্যান্য জায়গাতেও হবে শুটিং।”

আরও পড়ুন: The Empire: বাবরকে গৌরবান্বিত করার অভিযোগ কট্টরপন্থীদের! ‘Uninstall Hotstar’ ট্রেন্ড সোশ্যালে

শোনা যাচ্ছে, দক্ষিণী অভিনেত্রী নয়নতারা অভিনয় করবেন শাহরুখের বিপরীতে। যদিও ছবিতে তাঁর কাজ করা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। অ্যাটলি চাইছেন নয়নতারাই কিং খানের নায়িকা হিসেবে থাকুন। তিনি যদি এই ছবিতে কাজ করেন, তা হলে নয়নতারার জন্য বলিউডের দরজা খুলবে। ছবিটি অ্যাটলিরও ডেবিউ ছবি। ছবির বাজেট ২০০ কোটি টাকা।

এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে। এবার রোম্যান্সিং হিরোই শুধু নয়, থাকবে বড়সড় ট্যুইস্ট। ভারতীয় গুপ্তচর সংস্থা র (RAW)-এর একজন অফিসারের চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

এরই মধ্যে শাহরুখের কামব্যাক ছবি ‘পাঠান’-এর শ্যুটিং প্রায় শেষের পথে। তবে অক্টোবরের শুরুর দিকে স্পেনে উড়ে যাবেন শাহরুখ-দীপিকা। সম্প্রতি, ইউরোপ থেকে এই ছবিরই এক দফা শ্যুটিং সেরে ফিরেছেন তাঁরা।

আরও পড়ুন: সন্তানদের সঙ্গে নিয়ে রাজ কুন্দ্রার বাড়ি ছাড়ছেন Shilpa! একার রোজগারে সন্তান পালনের সিদ্ধান্ত

Exit mobile version