Site icon The News Nest

Shah Rukh Khan: সোনায় বাঁধানো হৃদয়! অঞ্জলির পরিবারকে আর্থিক সাহায্য কিং খানের

SRK

সোনায় বাঁধানো হৃদয়ের অধিকারী বলেই তো তিনি ভক্তদের বাদশা! ঠিক ধরেছেন, কথা হচ্ছে শাহরুখ খানের (Shah Rukh Khan)। যিনি এবার দিল্লিতে মৃত অঞ্জলি সিংয়ের পরিবারের দিকে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

বছরের শুরুর দিনই মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়েছিল রাজধানী দিল্লি (Delhi hit and run)। সুলতানপুরীতে গাড়ির নিচে পা আটকে যাওয়ায় প্রায় ১০-১২ কিলোমিটার রাস্তা ছ্যাঁচড়াতে ছ্যাঁচড়াতে পৌঁছে গিয়েছিলেন অঞ্জলি সিং নামের ২০ বছরের তরুণী। তাঁর স্বপ্ন ছিল বিউটিশিয়ান হওয়া এবং নিজের পার্লার খোলা। কিন্তু জীবন তাঁকে ঠেলে দিয়েছিল অন্যদিকে। যে ঘটনায় দেশজুড়ে শোরগোল পড়ে যায়। এখনও পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। মেয়েকে হারিয়ে শোকস্তব্ধ অঞ্জলির পরিবার। সংসারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে অসহায় অবস্থা বাড়ির সদস্যদের। এমন কঠিন পরিস্থিতিতে সত্যিকারের বন্ধুর মতোই পাশে দাঁড়ালেন শাহরুখ খান। দিল্লির তরুণীর পরিবারকে আর্থিক সাহায্য করল তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা।

আরও পড়ুন: Sumitra Sen : রবীন্দ্রসংগীত শিল্পী সুমিত্রা সেনের জীবনাবসান

কিং খানের (Shah Rukh Khan) মীর ফাউন্ডেশন ইতিমধ্যেই অঞ্জলির পরিবারের কাছে আর্থিক সাহায্য পাঠিয়ে দিয়েছে। যদিও টাকার অঙ্ক গোপন রাখা হয়েছে। ২০১৩ সালের অক্টোবরে বাবা মীর তাজ মহম্মদ খানের স্মৃতিতে এই ফাউন্ডেশনটি গড়েছিলেন শাহরুখ। নানা আপদে-বিপদে মহিলাদের পাশে দাঁড়ানোই মূল লক্ষ্য এই সংস্থার। এবারও তার ব্যতিক্রম হল না। অঞ্জলির পরিবারের দৈনন্দিন প্রয়োজন থেকে তাঁর মায়ের চিকিৎসার খরচের ক্ষেত্রে যাতে কোনও সমস্যা না হয়, তা সুনিশ্চিত করছে শাহরুখের সংস্থা।

আরও পড়ুন: Revolver Rohosshyo: রহস্য সমাধান করতে গিয়ে প্রেম! আজব এক গোয়েন্দাকে নিয়ে আসছেন অঞ্জন

Exit mobile version