Site icon The News Nest

Shah Rukh Khan: বুর্জ খলিফায় দেখানো হল Pathaan-এর ট্রেলার, হাজির স্বয়ং কিং খান

WhatsApp Image 2023 01 15 at 3.57.46 PM

শনিবার বিশ্বের সবচেয়ে উঁচু বুর্জ খলিফায় প্রদর্শিত হল পাঠান-এর ট্রেলার। কালো ক্যাজুয়াল পোশাক, ম্যাচিং জ্যাকেটে এদিন দেখা মিলল কিং খানের। বুর্জ খালিফার সামনের এক স্টেজে দাঁড়িয়ে দেখলেন, করলেন সিগনেচার স্টেপও।

ট্রেলারের রিলিজ থেকেই এই ছবি চর্চ্চায় রয়েছে। কখনও এই ছবির বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি, কখনও আবার কোপ বসিয়েছে সিবিএফসি। ট্রেলারে রোমান্স, অ্যাকশন সবই চোখে পড়েছে। তবে যে অ্যাকশন মুডে ধরা দিয়েছেন শাহরুখ, দীপিকা, সেই ভাবে আগে কখনও দেখা যায়নি তাঁদের। সম্প্রতি দুবাইয়ে হাজির হয়েছিলেন শাহরুখ নিজেই। তখনই বুর্জ খলিফায় প্রদর্শিত হয় পাঠানের ট্রেলার। ট্রেলার দেখে উচ্ছ্বাসে ফেটে পড়ে উপস্থিত দর্শকেরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।

আরও পড়ুন: Monalisa: কালো ব্রালেটে ধরা দিলেন ঝুমা বৌদি! ‘বয়স্ক লাগছে’, মন্তব্য নেটিজেনের

এই প্রোমোশনাল ইভেন্টের সময় পাঠানের ঝুমে জো পাঠান-এর হুক স্টেপও করেন তিনি। তাঁর মুখে শোনা যায় ছবির ডায়লগও। দুবাইয়ের ছবি আর ভিডিয়ো অনলাইনে শেয়ার করা হয়েছে শাহরুখ খানের একাধিক ফ্যানক্লাবের তরফ থেকে।

শাহরুখ আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি পাঠানের প্রচারের জন্য দুবাই গিয়েছিলেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠানে আরও দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানার। ২৫ জানুয়ারি বিশ্বব্যপী মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

আরও পড়ুন: Lalit Modi: অক্সিজেন সাপোর্টে ললিত মোদী, আরোগ্য কামনা করলেন সুস্মিতার ভাই

Exit mobile version