Lalit Modi: Former IPL Chief Lalit Modi Hospitalised, Put On Oxygen Support

Lalit Modi: অক্সিজেন সাপোর্টে ললিত মোদী, আরোগ্য কামনা করলেন সুস্মিতার ভাই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত হওয়ার পর শারীরিক ভাবে কমজোরি হয়ে পড়েছেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত (Lalit Modi)। নিউমোনিয়া বাসা বেঁধেছে ফুসফুসে। মেক্সিকোর হাসপাতালে ভর্তি ছিলেন। ২৪ ঘণ্টা অক্সিজেন সাপোর্ট দিতে হচ্ছে তাঁকে। সেই অবস্থায় ছুটি পেয়ে লন্ডনের বাড়িতে ফিরলেন সদ্য। এয়ার অ্যাম্বুল্যান্সে উড়িয়ে আনা হয়েছে তাঁকে। এখন বিশ্রামে থাকতে হবে, জানিয়েছেন চিকিৎসকরা।

নাকে অক্সিজেনের নল লাগানো অবস্থায় ছবি দিয়ে ললিত তাঁর অসুস্থতার খবর ভাগ করে নিয়েছিলেন আগেই। তার পর বোঝেন, সেরে উঠতে সময় লাগবে। যতটা সহজে শরীরকে বাগে আনবেন ভেবেছিলেন, সেটি হচ্ছে না। ললিতের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে অনেকেই সেই পোস্টের নীচে মন্তব্য করেন। যার মধ্যে রয়েছেন বলিউড তারকারাও। সেখানেই রাজীবের মন্তব্য দেখা গেল। তিনি ললিতকে লিখেছেন, “আশা করছি খুব দ্রুত আপনি সেরে উঠবেন। শক্ত থাকুন ললিত!”

আরও পড়ুন: Bipasha Basu: ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন করণ

আরও একটি পোস্ট করে চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন মোদী। তাঁর কথায়, খুব ভালো চিকিৎসা হয়েছে তাঁর। মেক্সিকো এবং লন্ডনের দুই চিকিৎসকের সঙ্গে একটি ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

সুস্মিতা সেন (Sushmita Sen) ও ললিত মোদী (Lalit Modi), এক কথায় বলতে গেলে ২০২২-এ সর্বাধিক চর্চিত প্রেমকাহিনির মধ্যে অন্যতম। হঠাৎই সামনে আসা তাঁদের ট্রিপ থেকে ছবি ও লালিত মোদীর পোস্ট ঘিরে শুরু হয়েছিল সম্পর্কের জল্পনা। এমন কি তাঁদের বাগদানের খবরও ছড়িয়ে পড়েছিল সর্বত্র। তবে সেই জল্পনাতে জল ঢেলে একেবারে মুখে কুলুপ এঁটেছেন সিনে-সুন্দরী।

আরও পড়ুন: Ranjit Mallick: ওয়েব সিরিজে ডেবিউ করছেন রঞ্জিত মল্লিক! সঙ্গী আবার হরনাথ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest