Site icon The News Nest

Aryan Khan: পাসপোর্ট ফেরত দিন! আদালতে আবেদন শাহরুখ-পুত্রের

aryan

মাদককাণ্ডে এনসিবির কাছ থেকে ক্লিনচিট পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। বেকসুর খালাস হলেও, আরিয়ানের পাসপোর্ট এখনও বাজেয়াপ্ত রয়েছে। এবার সেই পাসপোর্ট ফেরত নিতেই আদালতে আবেদন জানালেন আরিয়ান।

২০২১ সালের ৩ অক্টোবর। মুম্বইতে এক প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ান ও তাঁর সঙ্গীদের গ্রেফতার করেছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। বহু তল্লাশি করেও আরিয়ানের কাছে মাদক পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের পর জামিনে ছাড়া হয়েছিল তাঁকে। তবে শর্ত ছিল কঠোর। আদালতের কাছে পাসপোর্ট সমর্পণ করতে হয়েছিল শাহরুখ-তনয়কে। মুম্বই ছেড়ে দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না তাঁর। শুধু তা-ই নয়, প্রাথমিক কয়েক মাস সাপ্তাহিক হাজিরা দিতে তাঁকে এনসিবি অফিসে উপস্থিত থাকতে হয়েছিল। মুম্বইয়ের আর্থার রোড জেলে তিন সপ্তাহেরও বেশি সময় কাটিয়েছেন আরিয়ান। যেখানে শাহরুখও তাঁকে দেখতে যেতেন। এর আট মাসের মাথায় বিশেষ তদন্তকারী দল বা সিট আরিয়ানকে মুক্তি দেয়।

আরও পড়ুন: Shah Rukh Khan: বলিউডে ‘বাদশা’র ৩০ বছর পার! ‘পাঠান’-এর ঝলকে বাজিমাত

খবর অনুযায়ী, বৃহস্পতিবার আরিয়ান তাঁর পাসপোর্ট ফেরত পাওয়ার জন্য বিশেষ আদালতে আবেদন জানিয়ে ছিলেন। আদালতে আরিয়ান জানিয়ে ছিলেন দেশের বাইরে যাওয়ার অনুমতি দিয়ে তাঁকে পাসপোর্ট ফিরিয়ে দিক আদালত। জানা গিয়েছে, আদালত বিষয়টিকে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে। এই আবেদনের শুনানি ১৩ জুলাই।

বাবার মতো অভিনয়ে নয়, বরং সিনেমা পরিচালনা করতে চান আরিয়ান খান। বাবা শাহরুখ খানও ছেলের এই ইচ্ছাকে সমর্থন জানিয়েছেন। সম্প্রতি খবরে এসেছিল আমাজন প্রাইমের জন্যই নাকি একটি সিরিজ তৈরি করছেন আরিয়ান। সেই সিরিজের নাকি মহড়া শুটও শুরু করে ফেলেছেন তিনি।

আরও পড়ুন: Bismillah: সানাইয়ের সুর আর অসমবয়সী প্রেমগাঁথা, টিজারেই মুগ্ধ করলেন ঋদ্ধি-শুভশ্রী

Exit mobile version