Site icon The News Nest

ShahRukh -Priyanka: বিতর্ক সরিয়ে ফের এক ফ্রেমে ধরা দেবেন শাহরুখ-প্রিয়াঙ্কাকে! কোন ছবি করবে এই অসাধ্য সাধন?

srk 1

দীর্ঘ এক যুগ পরে নাকি ফের একসঙ্গে পর্দায় ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। খবর, ফারহান আখতারের পরের ছবি ‘জি লে জারা’-য় ফের এক ফ্রেমে দেখা যেতে চলেছে শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়াকে।

২০০৪ সালে ‘ডন’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। ফারহান আখতার পরিচালিত এই ছবিতে দুই তারকার রসায়ন নজর কেড়েছিল দর্শক ও অনুরাগীদের। তার পরে ২০১১ সালে ‘ডন ২’ ছবিতেও নিজেদের চরিত্রে ফেরেন শাহরুখ ও প্রিয়াঙ্কা। সেই সময়েই কানাঘুষো শোনা যায় পর্দার বাইরে দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে।

আরও পড়ুন: Akorik: অসম বয়সী সম্পর্কের গল্প বলবে ঋতুপর্না – ভিক্টর অভিনীত ‘আকরিক’, প্রকাশ্য়ে ট্রেলার

শোনা গিয়েছিল, ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন ডন ও মোনা ডার্লিং। তা নিয়ে পরে চর্চা বাড়লে বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। স্ত্রীকে শান্ত করতে নাকি শাহরুখ কথা দিয়েছিলেন প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনও ছবিতে কাজ করবেন না। কথা রেখেওছেন শাহরুখ। গত ১২ বছরে প্রিয়াঙ্কার ছায়াও মাড়াননি বলিউডের ‘বাদশা’।

অন্য দিকে, বলিউড ছেড়ে হলিউডে পাড়ি দিয়ছেন দেশি গার্ল। পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে আমেরিকাতেই সংসার পেতেছেন ‘দেশি গার্ল’। ফারহান আখতারের পরের ছবি ‘জি লে জারা’য় আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা । জিন্দেগি না মিলেগি দোবারা’র আদলে একটি রোড ট্রিপ জাতীয় ছবি হতে চলেছে ‘জি লে জারা’। দীর্ঘ দিন পরে পরিচালনায় ফিরছেন ফারহান আখতারও। শোনা যাচ্ছে, এই ছবিতে এক বিশেষ চরিত্রের জন্য শাহরুখের কথা ভেবেছেন ফারহান। শুধু শাহরুখই নন, ‘জি লে জারা’ ছবিতে নাকি দেখা যেতে চলেছে ঈশান খট্টর ও রাহুল বসুকে। তবে, এখনও এই নিয়ে মুখ খোলেননি ফারহান।

আরও পড়ুন: Ruchismita Guru: আলু পরোটা বানানো নিয়ে মনোমালিন্য মায়ের সাথে, আত্মঘাতী অভিনেত্রী

Exit mobile version