Ruchismita Guru: odia actress ruchismita guru found hanging after fight over aloo paratha with mother

Ruchismita Guru: আলু পরোটা বানানো নিয়ে মনোমালিন্য মায়ের সাথে, আত্মঘাতী অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের রহস্য মৃত্যুর কিনারা হওয়ার আগেই, ফের ঝুলন্ত দেহ উদ্ধার ওড়িয়া গায়িকা – অভিনেত্রী রুচিস্মিতা গুরুর। ওড়িশার বালঙ্গি জেলায় অভিনেত্রীর কাকার বাড়ি থেকে উদ্ধার হয়েছে দেহ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান আত্মহননের পথই বেছে নিয়েছিলেন অভিনেত্রী।

রুচিস্মিতার মায়ের দাবি, আলুর পরোটা বানানো নিয়ে মনোমালিন্য হয় মা-মেয়ের। ৮টার সময় আলুর পরোটা বানানোর কথা ছিল। কিন্তু অভিনেত্রী জেদ করেন, রাত ১০টার সময়ই খাবার বানাবেন। এই নিয়েই কথা কাটাকাটি। তার পরই এই চরম সিদ্ধান্ত নেন। এই প্রথম নয়, এর আগেও বহু বার আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেত্রী, জানান রচিস্মিতার মা। যদিও পুলিশের অনুমান করা হচ্ছে প্রেমের সম্পর্কে নিয়ে পারিবারিক অশান্তি। সেই থেকেই এই পথ বেছে নেন রুচিস্মিতা।

আরও পড়ুন: Javed Akhtar-Kangana Ranaut Case: মানহানি মামলায় ফের ধাক্কা কঙ্গনার, আর্জি খারিজ আদালতে

রুপের মাধুর্য আর অভিনয় দক্ষতায় ওড়িয়া ছবির দর্শকের মনে নিজের একটা পাকা জায়গা তৈরি করে নিয়েছিলেন। তাঁর কণ্ঠস্বরেও ছিল বিশেষ জাদু। অনেক স্টেজ শো করেছেন প্রয়াত ওড়িয়া অভিনেত্রী রুচিস্মিতা গুরু। সূত্রের খবর, রুচিস্মিতার মৃত্যুর পর তাঁর পরিবার অভিনেত্রীর চক্ষুদান করেছে।

একাধিক ওড়িয়া মিউজিক অ্যালবামে কাজ করেছেন রচিস্মিতা। স্থানীয় বাসিন্দাদের দাবি, এক যুবকের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। আর তা নিয়ে পরিবারে প্রায়ই অশান্তি হত। যদিও এই বিষয়ে রুচিস্মিতার পরিবারের তরফে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

আরও পড়ুন: Raktabeej: বোলপুরে শ্যুটিং চলছে ‘রক্তবীজ’-এর, লেন্সবন্দী আবীর- মিমিরা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest