Site icon The News Nest

ভেজা শরীরের আলিঙ্গন, ফারহানকে ভালবাসা পাঠালেন শিবানি

SHIVANI

প্রযোজক। অভিনেতা। পরিচালক। চিত্রনাট্যকার। গায়ক। টেলিভিশন হোস্ট! তিনিই সব ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। এবং প্রতি ভূমিকাতে তিনি ইংরেজি ভাষায় ‘টু গুড’। তিনি ফারহান আখতার (Farhan Akhtar)। তাঁর বয়স বেড়ে হল ওই সাতচল্লিশ। কিন্তু এখনও বয়সের ছাপ পড়েনি চোখেমুখে।জন্মদিনে একের পর এক সেলেবস্টারেরা বার্থডে উইশ করেছেন। ক্যাটরিনা, অনুষ্কা, করিনা কাপুর কে নেই সে লিস্টে!

ফারহান আখতারের জন্মদিনে আবেগে ভাসলেন প্রেমিকা শিবানি দন্ডেকর। নিজের ‘লুডো পার্টনার’-কে কতটা ভালবাসেন শব্দের মাধ্যমে সেটাই তাঁকে জানানোর চেষ্টা করলেন শিবানি। জানালেন, ফারহানকে ছাড়া জীবনের রাস্তায় চলা অসম্ভব। তিনি হাত ধরে আছেন বলেই সব কিছু অনেকটা সহজ।

আরও পড়ুন: বিয়াল্লিশে বিপাশা ! প্রেম থেকে বিয়ে, জন্মদিনে ফিরে দেখা…

এই খোলা চিঠির সঙ্গেই নিজেদের রোম্যান্টিক ছবি পোস্ট করলেন শিবানি। ফারহানকে উইশ করার জন্য সম্ভবত কোনও একটি ট্রিপ থেকে ‘থ্রো ব্যাক পিকচার’ বেছে নিয়েছেন শিবানি। মাঝ সমুদ্রে প্রেমিককে জড়িয়ে রয়েছেন তিনি। একে অন্যের গালে গাল মিশিয়ে দিয়ে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন তাঁরা।

শিবানিকে উত্তর ফিরিয়ে দিয়েছেন ‘বার্থ ডে বয়’। ‘আই লাভ ইউ’ লিখে আরও এক বার জানিয়ে দিলেন ভালবাসার কথা। ফিল্মি কাপলের ‘পিডিএ’ দেখে আপ্লুত তারকা থেকে সাধারণ মানুষ।

আরও পড়ুন: নিখিলহীন জন্মদিন কাটালেন নুসরত, ইনস্টায় একে অপরকে করলেন আনফলো

Exit mobile version