Site icon The News Nest

Sourav Ganguly: বায়োপিকে সৌরভের ভূমিকায় রণবীর!‌ কী বললেন মহারাজ?‌

sourav scaled

ইডেনের সবুজ ঘাসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের করা বলে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন রণবীর কপূর। বেশ কয়েক বার রণবীরের মারা বল এসে পড়ল ইডেনের লোয়ার টিয়ারে। ব্যাট হাতে তিনি যে স্বচ্ছন্দ সেটা বুঝিয়ে দিলেন ১০ বলেই। সৌরভের জীবনচিত্র হলে তবে কি রণবীরকেই দেখা যাবে? সেই কারণেই ইডেনে মহড়া হয়ে গেল? সৌরভ বা রণবীর কেউই এ কথা স্বীকার করলেন না। কিন্তু ভারতের প্রাক্তন অধিনায়ক বললেন, “আমার পছন্দ রণবীরই।”

প্রায় দু’‌বছর ধরে এই বায়োপিক নিয়ে নানা রকম জল্পনা কল্পনা চলছিল। ২০২১ সালের ৯ সেপ্টেম্বর লভ ফিল্মস এবং সৌরভ গঙ্গোপাধ্যায়র পক্ষ থেকে যৌথভাবে বায়োপিক তৈরির কথা ঘোষণা করা হয়েছিল। এক বছর আগে থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়র কথা শুনে চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়। এবং সেই চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ পর্যায়ে। সৌরভ গঙ্গোপাধ্যায় এবার নিজে সেই চিত্রনাট্য দেখে অনুমোদন দেবেন। যদি কোথাও সংশোধনের প্রয়োজন হয় তাহলে সংশোধন করবেন। এখনও ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের কাছ থেকে চিত্রনাট্যের ব্যাপারে সবুজ সংকেত পাওয়া যায়নি। সৌরভের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে বায়োপিক নিয়ে একেবারেই তাড়াহুড়ো করছেন না সৌরভ। তিনি চাইছেন মসৃণ উপায়ে সবকিছু এগিয়ে নিয়ে যেতে। যাতে বায়োপিকের কোথাও কোনও রকম ত্রুটি না থাকে।

আরও পড়ুন: Arijit Singh: ফিল্ম ফেস্টিভ্যাল মঞ্চে গেরুয়া বিতর্ক, এবার সেই নিয়ে জবাব অরিজিতের

সম্প্রতি বায়োপিকের ব্যাপারে সবকিছু চূড়ান্ত করতে মুম্বই গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানেই এই বায়োপিকের ব্যাপারে প্রযোজনা সংস্থা এবং পরিচালকের সঙ্গে চূড়ান্ত আলোচনা সেরে নিয়েছেন সৌরভ। বড় বাজেটের এই বায়োপিকে কে অভিনয় করবেন, তা নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। সূত্রের খবর অবশেষে ঠিক হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়র ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর।

যদিও বিষয়টি নিয়ে অভিনেতাকে বলতে শোনা যায়, ‘আমার মনে হয় দাদা কেবল ভারতের লিভিং লেজেন্ড নন। তিনি গোটা পৃথিবীর কাছেই তাই। ওঁর বায়োপিক ভীষণই স্পেশাল হবে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় আমার কাছে এই ছবির অফার আসেনি। আমার মনে এই ছবির স্ক্রিপ্ট নিয়ে এখনও কাজ চলছে।’

আরও পড়ুন: Uorfi Javed: শাড়ির আঁচল উড়ে স্পষ্ট স্তনবৃন্ত! নতুন অবতারে আরও খোলামেলা উরফি

 

Exit mobile version