Site icon The News Nest

বলিউডে তৈরি হচ্ছে ‘সৌরভের বায়োপিক’, নাম ভূমিকায় কে থাকতে পারে জানেন?

souravganguly1 1550927055

মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে সুশান্ত সিং রাজপুত। ’৮৩ তে কপিল দেবের চরিত্রে রণবীর সিং। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়োপিকে মহারাজের চরিত্রে কি রণবীর কাপুর? এখনও পর্যন্ত যা পরিস্থিতি, তাতে খুব বড় কিছু এদিক-ওদিক না হলে ভারতের অন্যতম সেরা অধিনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে (Ranbir Kapoor)।

মাঝে অবশ্য খবর ছড়িয়েছিল যে সৌরভের চরিত্রে অভিনয় করতে পারেন ঋত্বিক রোশন। কিন্তু পরে জানা যায়, তা হচ্ছে না। সৌরভ ঘনিষ্ঠ মহলে খবর নিয়ে জানা গেল, তালিকায় বেশ কয়েকজনের নাম থাকলেও বলিউডের অন্যতম সেরা তারকা রণবীরকে সৌরভের বেশ পছন্দ।

আরও পড়ুন: Sreelekha Mitra: রাজনীতিতে আসছেন শ্রীলেখা! ধরা দিলেন ‘গান্ধী’র বেশে

সূত্রের খবর, শোবিজের দুনিয়ার অন্যতম নামী ব্র্যান্ড ভিয়াকম (Viacom)-এর ব্যানারে তৈরি হবে এই বায়োপিক। ছবির বাজেট প্রায় ২০০ থেকে ২৫০ কোটি টাকা। ইতিমধ্যে বায়োপিকের কাজ অনেকটাই এগিয়ে গেছে।নিউজ 18 বাংলাকে সৌরভ গঙ্গোপাধ্যায় এই খবরে সিলমোহর দিয়েছেন। প্রাক্তন ভারত অধিনায়ক জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যপারে সম্মতি জানিয়েছি। হিন্দিতে হবে। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে’। সূত্রের খবর, প্রোডাকশন হাউসের সঙ্গে সৌরভের একাধিক মিটিং হয়েছে। ইতিমধ্যে স্ক্রিপ্ট লেখার কাজও কিছুটা এগিয়েছে। বায়োপিকে সৌরভকে দেখা যাবে না বলেই খবর।

সৌরভের বায়োপিক নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। বছর তিনেক আগে একতা কাপুর নিজে সৌরভের বাড়িতে এসেছিলেন। ম্যারাথন বৈঠক করেন প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে। একতা ভীষণভাবে সৌরভের বায়োপিক করতে আগ্রহী ছিলেন। কিন্তু সৌরভ তখন না করে দিয়েছিলেন। পরে সৌরভ সংবাদ প্রতিদিন-কে বলেছিলেন, “আমাকে ফক্সও অফার করেছিল। এর বাইরেও বেশ কয়েকটা অফার আমার কাছে রয়েছে। এখনই এটা নিয়ে ভাবছি না।” তবে এবার আর সৌরভ না করেননি। বলিউড আরও একটা ব্লকবাস্টার বায়োপিকের সাক্ষী হতে চলেছে, সেটা চোখ বন্ধ করে বলে দেওয়া যায়।

আরও পড়ুন: ১৯শে পা ‘দেবদাস’-এর! ২০ কোটির সেট থেকে মাধুরীর ১৫ লক্ষের শাড়ি-জানুন এই তথ্যগুলো

 

Exit mobile version