Site icon The News Nest

Srabanti Chatterjee: শ্রাবন্তীর বিরুদ্ধে নতুন মামলা স্বামী রোশনের, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

WhatsApp Image 2022 12 06 at 3.18.16 PM

রোশন সিং-অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের (Srabanti Chatterjee) বিবাহবিচ্ছেদের মামলায় নতুন মোড়। আদালতে মিথ্যে সাক্ষী দেওয়ার অভিযোগ তুলে অভিনেত্রীর বিরুদ্ধে নতুন এক মামলা করেছেন রোশন সিং। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা করেছে রোশনের আইনজীবী। একে ‘পার্জারি’ মামলা বলা হয়।

কীসের ভিত্তিতে রোশনের এই অভিযোগ? শোনা যাচ্ছে, বিচ্ছেদের মামলা করে নাকি মাসিক সাত লক্ষ টাকা খোরপোশের দাবি করেছিলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। নিজের আয় ও ব্যয়ের হিসেবও আদালতে দাখিল করেছিলেন। রোশনের অভিযোগ, সেই হিসেবে গলদ রয়েছে। রোশন নাকি দাবি করেছেন, বিজেপির হয়ে ভোটে লড়ার সময় শ্রাবন্তী নিজের আয়ের যে হিসেব দিয়েছিলেন তার সঙ্গে আদালতে দাখিল করা আয়ের হিসেবে কোনও মিল নেই। অর্থাৎ অভিনেত্রীর দাখিল করা বয়ানে অসংগতি রয়েছে বলে তাঁর। রোশনের এই অভিযোগ যদি আদালতে সত্যি প্রমাণিত হয় তাহলে শ্রাবন্তীর জেল পর্যন্ত হতে পারে। এমনই নাকি দাবি রোশনের আইনজজীবীর।

আরও পড়ুন:  Tasnia Farin: চলন্ত সিঁড়িতে উঠতে গিয়ে গুরুতর আহত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী

এক বাংলা সংবাদমাধ্যমের তরফে এ বিষয় অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে, শ্রাবন্তী জানিয়েছেন, আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চান না তিনি।  ১৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি রয়েছে আলিপুর কোর্টে।

উল্লেখ্য, ২০২০ সালের পুজোর সময় থেকে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী ও রোশন। এরপর সময় যত গড়িয়েছে ততই দুজনের দাম্পত্য কহল প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় কাদা ছোঁড়াছুঁড়িও কম হয়নি। রোশনের সঙ্গে সংসার করতে চান না অভিনেত্রী- তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন শ্রাবন্তী। কাগজে কলমে তিন নম্বর বিয়ে পাট চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী। বিগত দু’বছর ধরে চলছে এই মামলা। এবার শ্রাবন্তীর উপর পালটা মামলা করলেন রোশন সিং।

আরও পড়ুন: Shobnom Bubly: ‘ছেলের দায়িত্ব আমারই, শাকিব শুধু ইচ্ছে হলে…’, সোশ্যাল মিডিয়ায় কেঁদে ভাসালেন বুবলী

 

 

Exit mobile version