Site icon The News Nest

আমেরিকা গিয়ে ভুল করেছেন! শীঘ্রই ভারতে ফিরতে চান সানি লিওন

sny with

ওয়াশিংটন: লকডাউনের মাঝে আচমকাই মুম্বই থেকে লস এঞ্জেলসের বাড়িতে পাড়ি দেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ৩ সন্তানকে সঙ্গে নিয়ে ভারত থেকে মার্কিন মুলুকে পাড়ি দেন বলিউডের বেবি ডল। মার্কিন মুলুকে হাজির হয়ে সেই খবর ভক্তদের জানান সানি।

জানান, সন্তানদের নিরাপত্তার কথা ভেবেই মুম্বই ছেড়ে লস এঞ্জেলসের বাড়িতে হাজির হয়েছেন তিনি। লকডাউনের মধ্যে সানির মুখে এই কথা শুনে নেটিজেনদের একাংশের মধ্যে কিছুটা ক্ষোভ দেখা যায়। ভারতের চেয়ে কেন এই সময় সন্তানরা মার্কিন মুলুকেই নিরাপদ, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

এ বিষয়ে এবার মুখ খুললেন সানি। তিনি নাকি ভীষণ মিস করছেন মুম্বইয়ের বাড়িকে এবং শীঘ্রই ফিরে আসতে চান এদেশে। টাইমস অফ ইন্ডিয়াকে বেবি ডল জানান, ‘সত্যি বলতে আমি নিজে ব্যক্তিগতভাবে খুব দুঃখিত মুম্বই ছেড়ে এসে। বিশ্বাস করুন, আমি কোনওদিনই ছেড়ে আসতে চাইনি তাই তো আমাদের ওতো সময় লাগল এখানে(মার্কিন যুক্তরাষ্ট্র) আসার সিদ্ধান্তটা নিতে।কিন্তু একথা ভুললেও চলবে না ড্যানিয়ালের মায়ের আশেপাশে থাকাটাও জরুরি। এই কঠিন পরিস্থিতিতে উনিও নিজের সন্তানকে পাশে চাইবেন’।

আরও পড়ুন: বাদ শিশুশিল্পীরা! ১০ জুন থেকে টলিগঞ্জে শুরু সিরিয়াল-সিনেমার শ্যুটিং

লস অ্যাঞ্জেলসে নিজেদের কোয়ারেন্টাইন জীবনের ঝলক সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তুলে ধরছেন সানি। কখনও নিজের হাতে বাগান থেকে সবজি তুলছেন তো কখনও জিরাফে খাওয়াচ্ছেন। আন্তর্জাতিক বিমান পরিষেবা স্বাভাবিক হলেই ভারতে ফিরবেন সানি,জানিয়েছেন নায়িকা। তাঁর কথায়, ‘সুযোগ থাকলে পরের বিমানটা ধরে আমি মুম্বই ফিরে আসব’।

সানি-ড্যানিয়েল দুজনেই মার্কিন নাগরিক। তাই আন্তর্জাতিক বিমান পরিষেবা বন্ধ থাকলেও কেএলএম গর্ভমেন্ট ফ্লাইটে করেই নিজেদের দেশে ফিরেছিলেন তাঁরা। ২০১২ সাল থেকে কর্মসূত্রে ভারতে বসবাস করছেন এই দম্পতি। কিন্তু ড্যানিয়েলের পুরো পরিবার ও সানির বহু আত্মীয়ই মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। 

আরও পড়ুন: বৃষ্টি তোমার সঙ্গে আমায় যুক্ত করে, আবারও ইরফানের স্মৃতিতে ডুব সুতপার

Exit mobile version