Site icon The News Nest

পড়শি হবেন সানি লিওন! ৩১ কোটি দিয়ে মুম্বইয়ের অন্ধেরিতে Duplex কিনলেন অমিতাভ!

করোনা (Corona Virus) পরিস্থিতিতেই নতুন বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ৩১ কোটি টাকা দিয়ে মুম্বইয়ের (Mumbai) অন্ধেরি প্রাসাদোপম ডুপ্লেক্স কিনলেন অমিতাভ বচ্চন। ৫১৮৪ বর্গফুট আয়তনের এই সম্পত্তি তিনি গত ডিসেম্বরেই কিনেছিলেন বলে শোনা গিয়েছে। তবে রেজিস্ট্রেশনের কাজ করেছেন এপ্রিল মাসে। তাঁকে স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে ৬২ লক্ষ টাকা।

ঐ একই আবাসনে সদ্য বাড়ি কিনেছেন সানি লিওনি (Sunny Leone) ও আনন্দ এল রাই। অমিতাভের পড়শি হতে চলেছেন তাঁরা। সূত্রের খবর, মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে রিয়েল এস্টেট মার্কেটকে তুলে ধরার জন্য কিছুদিন আগেই স্ট্যাম্প ডিউটি ৫ শতাংশ থেকে কমিয়ে ২ শতাংশ করে দেওয়া হয়েছে। সরকারের দেওয়া সেই সুবিধা নিয়েই এই মহামারীর সময় অনেক তারকা, ব্যবসায়ী ও উদ্যোগপতিরা নতুন সম্পত্তি ক্রয় করছেন।

আরও পড়ুন: কিম কার্দেশিয়ানের কানের দুল আঘাত করেছে হিন্দু ভাবাবেগে! হট্টগোল নেটদুনিয়ায়

অনুমান করা হচ্ছে, অমিতাভ বচ্চনের সম্পত্তির প্রতি বর্গ ফুট পিছু দাম ৬০ হাজার টাকা। এতে ছ’টি গাড়ি রাখার জায়গা রয়েছে।জুহুতে আপাতত ‘জলসা’ বাংলোয় সপরিবার থাকেন অমিতাভ। এছাড়াও তাঁর ‘প্রতীক্ষা’, ‘জনক’এবং অন্যান্য বিলাসবহুল বাসভবন আছে। জনক ভবনটি অফিস হিসেবে ব্যবহার করেন অমিতাভ।

Zapkey.com অনুসারে, ‘এই মহামারীর সময় অনেক তারকা, ব্যবসায়ী ও উদ্যোগপতিরা ফ্ল্যাট বা বাংলোর দাম কমে যাওয়া ও স্ট্যাম্প ডিউটিতে ছাড়ের সুবিধে নিয়ে নতুন সম্পত্তি ক্রয় করছেন নিজেদের জন্য।’যদিও এই ব্যাপারে বচ্চন পরিবারের তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

দেশব্যাপী বিক্ষিপ্ত লকডাউনের শেষ হলেই বড় পর্দায় মুক্তি পাবে ইমরান হাশমি (Emraan Hashmi ) ও অমিতাভ বচ্চন অভিনীত বহু প্রতীক্ষিত ছবি,’চেহরে’ ( Chehre )। এছাড়াও অয়ন মুখার্জি ( Ayan Mukherji ) পরিচালিত ব্রম্ভাস্ত্র ( Brahmastra ) তে একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন,রণবীর কপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt ) ট্রায়ো ম্যাজিক।

আরও পড়ুন: Mithai: মিঠাইয়ের বিয়ে ভেঙে সিদ্ধার্থের বাবাকে বিয়ে করছে তোর্সার মা?

Exit mobile version