Site icon The News Nest

বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ নায়িকা সঞ্জনা? রহস্যজনক পোস্টে তেমনই ইঙ্গিত

sanjana sanghi 759

The News Nest: সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি হতে চলেছে দিল বেচারা।তবে সুশান্তের পাশাপাশি তাঁর ডেব্যিউটান্ট কো-স্টার সঞ্জনা সাংঘিরও কী শেষ ছবি হবে দিল বেচারা?  বলিউড ছেড়ে দেবেন নায়িকা? তেমনই প্রশ্ন উঠে আসছে অভিনেত্রীর সর্বশেষ সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে। 

মঙ্গলবার সুশান্তের আত্মহত্যার মামলায় মুম্বই পুলিশের ম্যারাথন জেরার মুখে পড়েন সঞ্জনা। প্রায় ৯ ঘন্টা ধরে সঞ্জনাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ। এরপর বুধবার মুম্বই ছেড়ে নিজের শহর দিল্লির উদ্দেশ্যে রওনা দিলেন সঞ্জনা। মুম্বই এয়ারপোর্টে একটি ছবি পোস্ট, বেশ কিছু লাইন লেখেন সঞ্জনা। তার সেই লেখাতেই ইঙ্গিত মিলেছে সঞ্জনার বলিউডকে বিদায় জানানোর। 

সঞ্জনা লেখেন, খুদা হাফিজ মুম্বই, ৪ মাস পর আপনার দর্শন হল। আমি দিল্লি ফিরে চললাম। আপনার রাস্তাগুলো একটু অন্যরকম ঠেকল,একদম শুনসান ছিল। হয়ত আমার মনে যে ব্যাথা রয়েছে সেটা আমার দৃষ্টিভঙ্গি পাল্টে দিয়েছে। কিংবা হয়ত আপনিও অনেকখানি কষ্টের মধ্যে রয়েছেন। দেখা হবে? শীঘ্রই কিংবা আর হবে না’।

আরও পড়ুন: গত বছর আজকের দিনে রিয়ার জন্মদিন স্পেশ্যাল করে তুলেছিলেন সুশান্ত,দেখুন সেই ভিডিয়ো…

প্রসঙ্গত, ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে দিল বেচারা। পরিচালক মুকেশ ছাবরার এই ছবির সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সঞ্জনার। তবে নিজের প্রথম ছবি মুক্তির আগে যে এইরকম একটা দুর্ঘটনা ঘটবে তা দুঃস্বপ্নেও ভাবেননি সঞ্জনা।

 এই ছবি বড়োপর্দায় মুক্তির দাবিতে ফ্যানেদের উদ্দেশে সঞ্জনা দিন কয়েক আগেই জানিয়েছেন, ‘আসুন আমরা সবাই মিলে এক কিংবদন্তীর জীবনকে সেলিব্রেট করি,এবং ছবিটাকে…এটা একটা শ্রদ্ধার্ঘ জানানোর সময়, এই মারাত্মক চ্যালেঞ্জিং পরিস্থিতিতে আমরা রয়েছি। লড়াই করবার ক্ষমতা নেই, এমন একটা জিনিস চাইছেন যা বর্তমানে পূরণ করা অসম্ভব। আসুন না স্ক্রিনের সাইজ নিয়ে সময় নষ্ট না করি, আমাদের ভালোবাসা, আর পরিশ্রমের ফসল, ওর শেষ ছবি এবং আমি অন্তর থেকে বলছি ওর শ্রেষ্ঠ কাজ, এটা আমরা ততটাই বড় বানাতে পারব,যতটা আমরা চাইব, আসুন এটার উজ্জাপন করি, উপভোগ করি, সেলিব্রেট করি। যতরকমভাবে, সবরকমভাবে, আমরা কি পারব না?’

সূত্রের খবর, পুলিশি জেরায় সুশান্তের উপর আনা মিটু অভিযোগের খবর অস্বীকার করেছেন সঞ্জনা। জানান, এই খবর সম্পূর্ন ভুয়ো। সুশান্তের সঙ্গে তাঁর কোনও ঝামেলা হয়নি। 

আরও পড়ুন: অস্কার অনুষ্ঠানের জন‍্য আমন্ত্রণ পেলেন হৃতিক রোশন ও আলিয়া ভাট

Exit mobile version