Site icon The News Nest

‘হামসকল’ সচিন তিওয়ারিই অভিনয় করবেন প্রয়াত অভিনেতার বায়োপিকে! ক্ষুব্ধ সুশান্ত ভক্তরা

একমাসের বেশি সময় কেটে গেল সুশান্ত বিয়োগের। আজও গোটা দেশ তার শোকে আচ্ছন্ন। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে সুশান্ত জড়িত বিভিন্ন পোস্ট। সঠিক বিচারের জন্য মরিয়া সুশান্ত প্রেমীরা। হবে নাইবা কেনো যুবক সম্প্রদায়ের অনুপ্রেরণা সুশান্ত সিং রাজপুত। নিজের স্বপ্নগুলোকে তিল তিল করে বড়ো করছিল বিহারের মত ছোট্ট শহরের এই ছেলেটা। তবে কার নজর পড়লো সুশান্তের সাফল্যতায়? এই প্রশ্নের উত্তর খুঁজতে সবর গোটা দেশ। তার মধ্যেই ঘটলো অদ্ভুত ঘটনা।

সুশান্ত সিং এর মতো অবিকল দেখতে একটি ছেলে দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি ভাইরাল এই ছেলে। শুধু দেখতে নয় দুজনের নামের শুরু এস দিয়ে। এই ছেলেটির নাম সচিন তিওয়ারি। একদম সুশান্ত সিং এর মতো হাঁটা চলা। নেটজনতারা প্রথমে অবাক হয়ে গেছিলেন এই ছেলেটিকে দেখে। ইন্সটাগ্রামে দিন দিন বাড়ছে ফলোয়ার সংখ্যা। ইতিমধ্যেই সচিনের ইন্সটাগ্রামে প্রায় ১০ হাজার ফলোয়ার সংখ্যা বেড়ে গেছে। এবার সেই সচিন তিওয়ারিকেই দেখা যাবে সুশান্ত সিং রাজপুতের জীবনের অনুপ্রেরণায় তৈরি ‘সুইসাইড অর মার্ডার’ ছবিতে।

আরও পড়ুন: কোলে বসে প্রিয়াঙ্কা, জন্মদিনে বউয়ের জন্য আদুরে পোস্ট নিকের

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পাঁচদিনের মাথাতেই তাঁর দুর্ভাগ্যজনক মৃত্যু নিয়ে ছবির ঘোষণা সেরে ফেলেছিলেন পরিচালক বিজয় শেখর গুপ্তা। বিজয় শেখর বলেছিলেন, এই ছবির মাধ্যমে তিনি বলিউডের অন্ধকার দিকটা তুলে ধরতে চান। এই গ্ল্যামার দুনিয়ায় অভিনেতাদের স্ট্রাগলের কথা বলবে এই ছবি। অবশেষে এই ছবির লিড হিরোর নাম সামনে এল, সচিন তিওয়ারি। সঙ্গে ছবির অফিসিয়্যাল পোস্টারও এদিন সামনে এল।

ওটিটি প্ল্যাটফর্ম বিএসজি বিং-এ মুক্তি পাবে এই ছবি। সোশ্যাল মিডিয়ায় ছবির অফিয়িয়্যাল পোস্টার প্রকাশ করে বলা হয়, ‘একটা ছোট শহরের ছেলে যে হয়ে উঠবে এই ফিল্ম ইন্ডাস্ট্রির উজ্জ্বল তারকা, তাঁর জার্নির গল্প নিয়েই সুইসাইড অর মার্ডার..পরিচয় করে নিন ‘আউটসাইডার’ সচিন তিওয়ারির সঙ্গে।
এই ছবির সৃজনশীল পরিচালক ও প্রযোজকের ভূমিকায় থাকছেন বিজয় শেখর গুপ্তা, পরিচালনার দায়িত্বভার সামলাবেন শমীক মৌলিক। জানা গিয়েছে এই ছবির চিত্রনাট্য লেখার পঞ্চাশ শতাংশ কাজ শেষ.বাকি কাজ অগস্ট মাসের মধ্যেই সেরে ফেলবে ক্রিয়েটিভ টিম। সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ থেকে ছবির শ্যুটিং শুরু হচ্ছে। আগামী ৫০ দিন পঞ্জাব ও মুম্বইয়ের বিভিন্ন জায়গায় হবে ‘সুইসাইট অউর মার্ডার’- এর শ্যুটিং।
তবে বিষয়টি নিয়ে কোনোভাবেই খুশি নয় সুশান্ত ভক্তরা। তাঁদের বক্তব্য, কোনো বায়োপিকে অভিনয় করার জন্য সেই ব্যক্তির মতো দেখতে হওয়া জরুরি নয়। ভালো অভিনয় করতে জানা জরুরি। সেই চরিত্র কতটা ফুটিয়ে তুলতে পারবে তা দেখা জরুরি। একজন আনকোরা অভিনেতা সুশান্তের চরিত্রে কতটা পারবেন সেই নিয়ে অনেকেই সন্ধিহান। অনেকেই মনে করছেন, প্রয়াত অভিনেতার মৃত্যুতে ফায়দা তুলতে অনেকেই নেমেছেন ময়দানে। এই সিনেমা তারই নমুনা।
আরও পড়ুন: প্রভাসের সঙ্গে জুটি বেঁধে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পদার্পণ দীপিকার, উচ্ছাস অনুরাগীদের মধ্যে

 

Exit mobile version