প্রভাসের সঙ্গে জুটি বেঁধে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পদার্পণ দীপিকার, উচ্ছাস অনুরাগীদের মধ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রভাসের কেরিয়ারের ২১তম ছবির নায়িকা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। প্রভাস-দীপিকা ভক্তরা দীর্ঘসময় ধরেই এই জুটিকে একসঙ্গে রুপোলি পর্দায় দেখতে চাইছিলেন। অবশেষে এই স্বপ্নপূরণ হতে চলেছে।

পরিচালক নাগ অশ্বিন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বড় নাম। তাঁর আগের ছবি ‘মহানতি’ বক্স অফিস শুধুই সফলই নয়, সঙ্গে তিনটি জাতীয় পুরস্কারও জিতে নিয়েছিল। এবার সেই পরিচালকের ছবিতেই জুটি বাঁধতে চলেছেন প্রভাস-দীপিকা। রবিবার সকালেই প্রযোজনা সংস্থা বৈজন্তী মুভিজ-এর তরফে একটি ভিডিয়ো প্রকাশ করে প্রভাস-দীপিকার জুটি বাঁধার কথা ঘোষণা করা হয়। এখনও পর্যন্ত এটি এবছরে দক্ষিণী সিনেমার দুনিয়ায় এটা সবথেকে বড় ঘোষণা বলে মনে করা হচ্ছে।

প্যান ইন্ডিয়ার কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে এই ছবি,একাধিক ভাষায় মুক্তি পাবে এই সায়েন্স ফিকশন। গত ফেব্রুয়ারি মাসেই এই ছবির ঘোষণা সেরেছিল প্রযোজক সংস্থা বৈজয়ন্তী ফিল্মস। ছবির লিড হিরো হিসাবে ঘোষিত হয়েছিল প্রভাসের নামও। রবিবার জানা গেল এই ছবিতে প্রভাসের লিডিং লেডি হচ্ছেন বলিউডের ‘রানি পদ্মাবতী’,দীপিকা পাডু়কোন।

আরও পড়ুন: পর্দায় ফের উজ্জ্বল সুশান্ত ম্যাজিক! আরও একবার ভালোবাসা ছড়ালেন ‘খুলকে জিনে কা’ গানে, দেখুন…

সোশ্যাল মিডিয়ায় দীপিকা জানালেন, ‘আমি থ্রিলড বললেও কম বলা হবে! আর অপেক্ষা করতে পারছি না, আমার মনে হয় সামনে একটা দুর্দান্ত জার্নি অপেক্ষা করছে’।

https://www.instagram.com/p/CC0AsXVD4Wo/

এই যাত্রাপথে দীপিকা সঙ্গী হওয়ায় খুশি প্রভাসও। দীপিকাকে স্বাগত জানিয়েছেন বাহুবলী তারকা। পরিচালক নাগ অশ্বিন জানিয়েছেন, ‘আমি খুব এক্সাইটেড দীপিকা এই চরিত্রে থাকায়। এইরকমের কোনও চরিত্র এর আগে কোনও মেনস্ট্রিম নায়িকা করেনি এইটুকু বলতে পারি।দীপিকা সকলকে চমকে দেবে। এই ছবির অন্যতম ইউএসপি হতে চলেছে প্রভাস-দীপিকা জুটি। এই গল্পটা, এই চরিত্রগুলো অনেক বছর মানুষের মনে থাকবে এইটুকু বলতে পারি’।

চলতি মাসের ১০ তারিখেই প্রকাশ্যে এসেছে প্রভাসের কেরিয়ারের ২০তম ছবির টাইলেল ও ফার্স্ট লুক পোস্টার। ছবির নাম ‘রাধেশ্যাম’। ছবি পরিচালনায় রাধা কৃষ্ণা কুমার। এই ছবিতে প্রভাসের নায়িকা পূজা।

আরও পড়ুন: মুক্তির অপেক্ষায় ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’, প্রকাশ্যে সোনাক্ষীর ফার্স্ট লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest