Site icon The News Nest

৯. ৯ রেটিং! দিল বেচারা মুক্তি পেতেই সুশান্ত প্রেমীরা ভরিয়ে দিল ভালোবাসায়

Dil Bechara Song Khulke Jeene Ka Sushant Singh Rajput

শেষবারের মতো মুক্তি পেল সুশান্ত সিং রাজপুতের সিনেমা। শুক্রবার সন্ধে ৭.৩০ টায় ডিজনি প্লাস হটস্টারে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয় দিল বেচারার। আর মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে আইএমডিবি- তে ৯.৯ রেটিং হয় সিনেমাটির। ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দেয় সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

এদিন সুশান্তকে স্মরণ করেই শুরু হল দিল বেচারা। সুশান্তের জীবন দর্শন ফুটে উঠল পর্দায়। সেলফমুসিং (আত্মচিন্তন) ছিল সুশান্তের প্যাশন। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে বারবার এই শব্দ ব্যবহার করতেন তিনি। তেমনই দুই লাইন ফুটে উঠল দিল বেচারার শুরুতে। যার বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায়- ‘জীবনে দুর্দান্ত কিছু একটা এবং খুব খারাপ কোন বিষয়ের মধ্যেকার পার্থক্য একটাই-তোমার বিশ্বাস-#Selfmusing, সুশান্ত সিং রাজপুত’

আরও পড়ুন: আদিত্য পাঞ্চোলি, মহেশ ভট্ট থেকে ইমরান হাসমি, তোমার কেরিয়ারই নেপোটিজমে ভরা- কঙ্গনাকে তোপ নাগমার

মাত্র ১ ঘন্টা ৪১ মিনিট ২৬ সেকেন্ড দীর্ঘ সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি।এই ছবির শেষেও সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানিয়েছে টিম দিল বেচারা। শ্যুটিংয়ের ফাঁকে ম্যানির নানান মুহূর্তের ঝলক ধরা পড়েছে সেখানে, সকলের একটাই কথা- ‘সুশান্ত তোমাকে আমরা খুব মিস করব’।

২০০৮ সালে বালাজি টেলিফ্লিমসের কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করেন সুশান্ত সিং রাজপুত। প্রথমবার লিড রোলে দর্শক তাকে দেখেছে একতা কাপুরের পবিত্র রিসকা ধারাবাহিকে। রাতারাতি গোটা দেশের মনের মণিকোঠায় মানব হিসাবে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। এরপর ২০১৩ সালে কাই পো ছে ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন সুশান্ত। এরপর শুদ্ধ দেশি রোম্যান্স, এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি,রাবতা, সোনচিড়িয়ার মতো ছবিতে অভিনয় করেন সুশান্ত। আজশেষ হল একটা অধ্যায়ের। পরিসমাপ্তি এক উজ্জ্বল তারকার সম্ভাবনাময় কেরিয়ারের..অনেক কিছুই হয়ত দেওয়ার ছিল, আরও অনেক কিছু হয়ত পাওয়ার ছিল সুশান্ত ভক্তদের-সব বাকি রয়ে গেল…….

আরও পড়ুন: #Candle4SSR: যেখানেই থাকো, হাসিখুশি থেকো, প্রদীপ জ্বালিয়ে সুশান্তের জন্য প্রার্থনা অঙ্কিতার

Exit mobile version