Site icon The News Nest

The Archies: কমিকস থেকে উঠে আসছে আর্চি ও তার দলবল, প্রকাশ্যে টিজার

the archies

প্রকাশ্যে এল পরিচালক জোয়া আখতারের ‘দ্য আর্চি’ ছবির টিজার। এই ছবি দিয়েই বলিউডের পর্দা পা রাখছেন শাহরুখকন্যা সুহানা খান , অমিতাভের নাতি অগস্তা নন্দা ও শ্রীদেবীকন্যা খুশি কাপুর। সঙ্গে একঝাঁক বলিউডের নতুন প্রজন্মের অভিনেতারা। এই ছবির টিজার দেখেই ইঙ্গিত পাওয়া গেল, বলিউডের স্টারকিডরা একেবারেই তৈরি দর্শকদের মন জয় করতে।

ষাটের দশকের যে জনপ্রিয় কমিকসের হাত ধরে একের পর এক প্রজন্মের বড় হয়ে ওঠা, তাকেই পর্দায় জীবন্ত করে তুলতে চলছে টাইগার বেবি ফিল্মস। জোয়া আখতার পরিচালিত ছবিটির সহ প্রযোজনায় আর্চি কমিকস এবং গ্রাফিক ইন্ডিয়া। ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।

আরও পড়ুন: The Kashmir Files: সঠিক তথ্য দেওয়া হয়নি, সিঙ্গাপুরে নিষিদ্ধ বিবেকের ছবি

 

১৯৬০ সালের কাহিনি। তাতেই দিব্যি মানিয়ে গিয়েছেন শাহরুখ-তনয়া, অমিতাভ বচ্চনের নাতি কিংবা শ্রীদেবী-বনি কপূরের কন্যা। সঙ্গে থাকছেন মিহির অহুজা, ডট, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না। মজাদার এক ভিডিয়োয় ছবির লুক প্রকাশ্যে আসার পর সাত জনকে দেখে কে বলবে তাঁরা ষাটের দশক থেকেই উঠে আসা নন!

ছয় দশক আগে ফেলে আসা সময়ের স্বাদ-গন্ধ, এক গুচ্ছ মন ভরানো গান- সব নিয়েই সদলবলে পর্দায় হাজির হবে আর্চি। ছবির গানে সুর দিয়েছেন অঙ্কুর তিওয়ারি এবং দ্য আইল্যান্ডারস। ‘দ্য আর্চিজ’ নিয়ে খুশি নেটফ্লিক্স কর্তৃপক্ষও। তাঁরা বলছেন, ‘‘কৈশোর, তারুণ্য, বন্ধুত্ব, প্রথম প্রেম থেকে প্রতিবাদী হয়ে ওঠা- ছেলেবেলা পেরিয়ে বড় হয়ে ওঠার সব গল্পই ধরা থাকবে ছবিতে। প্রত্যেক প্রজন্মই খুঁজে পাবেন মনের মতো কিছু না কিছু।’’

জোয়ার ছবিতে ভেরোনিকার চরিত্রে দেখা যাবে শাহরুখকন্যাকে। শ্রীদেবীর ছোট মেয়ে খুশি অভিনয় করছেন বেটি কুপারের চরিত্রে। অন্যদিকে, অমিতাভের নাতি জোয়ার আর্চি। ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: Padatik: মৃণাল সেনের জীবন কাহিনি নিয়ে নতুন সিরিজ সৃজিতের, আসছে আরও দুই সিনেমা

Exit mobile version