Site icon The News Nest

‘টপলেস’! ফটোশুটের জন‍্য যে সব নায়িকারা ধরা দিয়েছেন বোল্ড অবতারে

cover

‘টপলেস’! ফটোশুটের জন‍্য যে সব নায়িকারা ধরা দিয়েছেন বোল্ড অবতারে জনপ্রিয় চিত্রগ্রাহক ডাব্বু রত্নানি তখন সবে সবে ইন্ডাস্ট্রিতে এসেছেন। ২০০০ সালের শুরুর লগ্নের উৎসাহটা নিশ্চয়ই মনে আছে। ২০০০ সালকে কি কম্পিউটারে ০০ হিসেবে দেখাবে? এই ধরণের আরও হাজারও প্রশ্ন। আর ঠিক সেই বছরেই ডাব্বু সংগ্রহে থাকা ১২টি ছবিকে একত্র করে উপহার দেওয়ার কথা ভেবেছিলেন। ডাব্বুর এই আইডিয়া প্রথম দিন থেকেই সুপারহিট। আর উঠতি তারকা থেকে থেকে নামি-দামি অভিনেত্রী- সকলেই এখন এই ক্যালেন্ডারে সুযোগ পাওয়ার জন্য মুখিয়ে থাকেন।

কিংফিশার ক্যালেন্ডার তো বহুদিন অতীত হয়েছে। এখন নতুন বছর মানেই ডাবু রত্নানির ক্যালেন্ডার। প্রতি বছরই তাঁর ক‍্যালেন্ডারের জন‍্য নয়া নয়া পোজে ফটোশুট করেন জনপ্রিয় তারকারা। আর প্রতি বারই ভাইরাল হয় সেই সব ফটোশুট।

চলতি বছরের শুরুতে ডাবু রত্নানির ক‍্যালেন্ডারের জন‍্য টপলেস (topless) ফটোশুট করে চমকে দিয়েছিলেন কিয়ারা আডবানী। একটি পাতার আড়ালে কপলেস অবস্থায় ফটোশুট করে সোশ‍্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছিলেন। তবে কিয়ারাই প্রথম নন, এর আগে আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, বিদ‍্যা বালান, সানি লিওন সহ অনেকেই টপলেস ফটোশুট করেছেন ডাবুর ক‍্যালেন্ডারের জন‍্য।

কিয়ারা আডবানীর আবেদনময়ী ছবিটি রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। তবে ছবিটি নিয়ে বহু মিমও তৈরি হয়েছিল।

 

চলতি বছরেই ভূমি পেডনেকর ডাবুর ক‍্যালেন্ডারের জন‍্য টপলেস ফটোশুট করেন। বাথটাবের মধ‍্যে বসে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি।

 

আবেদনময়ী ফটোশুট করতে যে সানি লিওনের যে জুড়ি নেই তা সকলেই স্বীকার করবেন। এর আগে টপলেস অবতারেও দেখা মিলেছে তাঁর। এবার ক‍্যালেন্ডার ফটোশুটের জন‍্য টপলেস অবস্থায় একটি বইয়ের পেছনে নিজেকে আড়াল করেন সানি।

আরও পড়ুন: BREAKING: মাদক কাণ্ডে দিনভর জেরার পর গ্রেফতার রিয়ার ভাই শৌভিক-সহ দুই

অবাক লাগলেও একথা সত্যি যে ডাব্বুর ক্যালেন্ডারের জন্য একাধিকবার টপলেস অবস্থায় ধরা দিয়েছেন বিদ্যা বালান।

 

একটি ট্রলির মধ‍্যে বসে নিরাবরন অবস্থায় ক‍্যামেরাবন্দি হন পরিণীতি চোপড়া।

 

হট প‍্যান্ট ও বুকের সামনে একটি টুপি আড়াল করে ফটোশুট করেন কৃতি শ্যানন।

এছাড়াও রিয়া সেন, ডায়না পেন্টি, কৃতি শ্যানন, উর্বশী রাউতেলা, শ্রদ্ধা কাপুররা নগ্ন হয়েছেন ফটোশুটের জন্য।

আরও পড়ুন: মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা! কঙ্গনার বিরুদ্ধে গর্জে উঠলেন সেলেবরা…

Exit mobile version