Site icon The News Nest

TRP List: শুরুতেই বাজিমাত ‘আলতা ফড়িং’-র! চাপ বাড়ছে মিঠাই, যমুনা, অপুদের

WhatsApp Image 2022 01 21 at 12.19.49 AM

নতুন বছর একেবারেই ভাল যাচ্ছে না ‘মিঠাই’ (mithai) এর। ২০২১ এ টানা চ‍্যানেল সেরার খেতাব ধরে রেখেছিল জি বাংলার এই সিরিয়াল (bengali serial)। ২০২২ এ নতুন নতুন চমক দিয়ে আরো উপরে ওঠার কথা ছিল মিঠাইয়ের। অন্তত দর্শকরা তেমনটাই আশা করেছিলেন। কিন্তু ফল হল উলটো। বাড়ার বদলে লাগাতার কমে যাচ্ছে মিঠাইরাণীর নম্ব‍র।

এই সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে মিঠাই (Mithai)। তার প্রাপ্ত নম্বর ১০.২। গত সপ্তাহে মিঠাইয়ের থেকে উমার নম্বরের পার্থর্ক্য ছিল মাত্র ০.২। এবার অবশ্য তার থেকে অনেকটাই নম্বরের পার্থক্য করেছে মিঠাই। দ্বিতীয় স্থানে রয়েছে উমা (Uma)। তার প্রাপ্ত নম্বর ৯.৩। সবাইকে চমকে দিয়েছে আলতা ফড়িং (Alta Phoring)। প্রথম সপ্তাহেই প্রথম তিনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। উমার মাত্র ০.১ নম্বর কম পেয়েছে ফড়িং। তার নম্বর ৯.২।

আরও পড়ুন: দাম্পত্য কলহের জেরে ঢালিউড অভিনেত্রীকে খুন স্বামীর, পুলিশি জেরায় অবশেষে স্বীকার

দ্বিতীয় থেকে একেবারে চতুর্থ স্থানে নেমে এসেছে খুকুমণি। প্রায় ১.৬ নম্বর কমেছে এই ধারাবাহিকের। এই সপ্তাহে খুকুমণি হোম ডেলিভারি পেয়েছে ৮.৬। পঞ্চম স্থানে রয়েছে ধুলোকণা, এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.২.। ষষ্ঠস্থানে রয়েছে দুটি ধারাবাহিক। ৮.১ নম্বর পেয়েছে মন ফাগুন, গাঁটছড়া।

আয় তবে সহচরীতেও এসেছে নয়া মোড়। মায়ের সাপোর্টে এগিয়ে এসেছে টিপু। দেবিনাকে বাড়ি থেকে তাড়াতে এবার মায়ের পাশে দাঁড়িয়েছে সহচরীর ছেলে। ৮.০ নম্বর পেয়ে আয় তবে সহচরী রয়েছে সপ্তম স্থানে। অষ্টম স্থানে রয়েছে পিলু। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৮। ৭.৭ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে অপরাজিতা অপু। অনেকটাই নম্বর কমেছে যমুনা ঢাকির। ৭.৩ নম্বর পেয়ে এই সপ্তাহে দশম স্থানে রয়েছে যমুনা ঢাকি ও সর্বজয়া।

আরও পড়ুন: ত্রিকোণ প্রেম-যৌনতা-পরকীয়া! সম্পর্কের জটিল ধাঁধা দীপিকার ‘গহেরাইয়া’, দেখুন ট্রেলার

Exit mobile version