Raima Islam Shimu’s husband admitted that he killed her wife

দাম্পত্য কলহের জেরে ঢালিউড অভিনেত্রীকে খুন স্বামীর, পুলিশি জেরায় অবশেষে স্বীকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলাদেশের নায়িকা (Bangladeshi Actress) রাইমা ইসলাম শিমু (Raima Islam Shimu)হত্যাকাণ্ডে সন্দেহের তীর প্রথম থেকেই তাঁর স্বামী নোবেলের(noble) দিকে ছিল। এই ঘটনায় ইতিমধ্যেই আটক করা হয়েছিল শিমুর স্বামী ও গাড়ি চালককে। সোমবার রাতে তাদের আটক করে ব়্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন অর্থাৎ ব়্যাব(RAB)। তাদের থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিস। মঙ্গলবার পুলিসের জেরার মুখে শিমুকে খুনের অভিযোগ স্বীকার করে তাঁর স্বামী নোবেল।

মঙ্গলবার দুপুরে সাংবাদিক সম্মেলনে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, দাম্পত্য কলহের জেরে এই হত্যাকাণ্ড, শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল সব দোষ স্বীকার করেছেন। অভিনেত্রীর মৃতদেহ গুম করতে নোবেলকে সাহায্য করেছেন তাঁর বন্ধু ফরহাদ।

গতকাল সোমবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়েছে বস্তাবন্দি রাইমা ইসলাম শিমুর মরদেহ।  মৃতদেহ দু টুকরো করে দুটি বস্তায় ভরে রাস্তার পাশে ফেলে রাখা হয়েছিল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বস্তার ভেতর থেকে খণ্ডিত অংশগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়। সোমবার রাতে শিমুর দাদা শহিদুল ইসলাম খোকন মরদেহ শনাক্ত করেন। মাত্র ৩৫ বছর বয়সেই প্রয়াত হন শিমু।

আরও পড়ুন: বাংলাদেশি রকস্টারের চরিত্রে পরমব্রত, ‘আজব কারখানা’র পোস্টার শেয়ার করলেন অভিনেতা

অভিনেত্রীর ভাই শহিদুল ইসলাম খোকন অভিযোগ করেছিলেন, তাঁর ভগ্নিপতি নোবেল মাদকাসক্ত এবং প্রায়ই রাইমাকে মারধর করতেন। অভিযোগ, এই হত্যায় দায়ী নোবেল।

১৯৯৮ সালে কাজি হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ নামে একটি চলচ্চিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক রাইমার। সেই সময়কালে তিনি অনেক প্রতিষ্ঠিত পরিচালকের সঙ্গে কাজ করেছেন। সে তালিকায় রয়েছেন চাষী নজরুল ইসলাম, দেলোয়ার জাহান ঝন্টু, এ জে রানা, শরিফুদ্দিন খান, এনায়েত করিম, শবনম পারভীন। অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতাদের সঙ্গেও। সেই তালিকায় রয়েছেন রিয়াজ, অমিত হাসান, বাপ্পারাজ, শাকিব খান, জাহিদ হাসান, মোশাররফ করিম সহ অনেকেই।

সিনেমার পাশাপাশি নাটকে নিয়মিত অভিনয় করতেন। সম্প্রতি ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামে একটি ধারাবাহিকেও কাজ করেছেন রাইমা। ৫০টিরও বেশি নাটকে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন তিনি।

আরও পড়ুন: Dhanush-Aishwarya Divorce: ১৮ বছরের দাম্পত্যে ইতি, বিবাহ বিচ্ছেদ ধনুষ এবং রজনী-কন্যা ঐশ্বর্যার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest