Site icon The News Nest

TikTok অতীত! Instagram Reels-এ মজলেন মিমি-নুসরত-শুভশ্রী, দেখুন ভিডিও

reels 2020 07

TikTok নেই, তাতে ক্ষতি কী! এবার ইনস্টাগ্রামের নতুন ফিচার Reels-এ মজলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। বুধবার সন্ধেবেলাই ইনস্টাগ্রামের এই নতুন ফিচার লঞ্চ হয়েছে। আর তার ঘণ্টাখানেকের মধ্যেই Instagram Reels-এ নতুন ভিডিও করে অনুরাগীদের উপহার দিলেন দুই সাংসদ-অভিনেত্রী। তবে এই তালিকায় কিন্তু নাম লিখিয়েছেন টলিউডের আরেক অভিনেত্রীও। তিনি শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

মা হতে চলেছেন শুভশ্রী ৷ বাড়িতে কাটছে তাঁর বেশিরভাগ সময় ৷ তাই সোশ্যাল মিডিয়ায় এক্সপেরিমেন্ট করার অনেক সুযোগ৷ আর তাই তো ইনস্টা ক্যামেরার সামনে বসালেন নিজের পোষ্যকে ৷ তারপর শুরু করলেন Reel ! শুভশ্রী লিখলেন, ‘ফিল করব রিল করব ’

মিমি যখন পোষ্যকে নিয়ে প্রথম Instagram Reels ভিডিওর আনন্দ উপভোগ করলেন, তখন নুসরত ধরা দিলেন জননেত্রীর ভূমিকায়। দুস্থদের সাহায্যের এক ভিডিও প্রকাশ করলেন ইনস্টাগ্রামের এই নতুন ফিচারে।

আরও পড়ুন: মুহূর্তে ভাইরাল সুহানা খানের বহুমূল্য অলংকারে ছবি, দেখুন…

ভারত-চিন সংঘর্ষের ফল ভুগতে হল টিকটক অ্যাপকেও ৷ তবে শুধু চিনা অ্যাপ টিকটক নয়, মোট ৫৯ টি অ্যাপ নিষিদ্ধ এ দেশে ৷ আর এই নিষিদ্ধ অ্যাপের ঠ্যালায় বিশেষ করে টিকটক প্রেমিকদের ভারি দুঃখ ৷ যেখানে টিকটক ভিডিও করে একের পর এক শেয়ার, রাতারাতি জনপ্রিয়তা বাড়ছিল, সেখানে এমন কী অ্যাপ আছে, যার মজা টিকটকের মতো ?

নেটিজেনদের এই দুঃখের কথা কানে গিয়ে পৌঁছল ইনস্টাগ্রাম টিমের আর তারপরই চটজলদি টিকটকের মতো ফিচার্স নিয়ে হাজির ইনস্টাগ্রাম ! যার নাম ইনস্টাগ্রাম Reel !

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু: সলমন, একতা, করণদের বিরুদ্ধে মামলা বিহারে দায়ের হওয়া মামলা খারিজ

Exit mobile version