মুহূর্তে ভাইরাল সুহানা খানের বহুমূল্য অলংকারে ছবি, দেখুন…

বলিউডের সবথেকে আলোচিত তারকা সন্তানদের মধ্যে প্রথম সারিতেই আছেন বলি বাদশা শাহরুখ খান কন্যা সুহানা খান। বলিউড চলচ্চিত্র জগতে তাঁর আত্মপ্রকাশ এখনও না ঘটলেও, সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশ জনপ্রিয় তিনি। ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। আর এই ভক্তদের জন্য সবসময় তিনি সোশ্যাল মিডিয়ায় নিজেকে আপডেট রাখেন।

এ বার সুহানা পোস্ট করলেন তাঁর গয়নার কালেকশন । হাতে, কানে, গলায় ঝকমক করে উঠল বহু মূল্যবান সে সমস্ত গয়না । তাঁর ফলোয়ার্সদের শেখালেন আধুনিক গয়না পরা এবং ক্যারি করার স্টাইল । ছবি দেখে বোঝা যাচ্ছে যে, সুহানা তাঁর গয়নার প্রেমে কতোটা মজে রয়েছেন।

আরও পড়ুন: লাগাতার বিতর্কিত কথা! প্ররোচনা দেওয়ার অভিযোগে পায়েল রোহাতগি’র অ্যাকাউন্ট সাসপেন্ড করল টুইটার

https://www.instagram.com/p/CCWEWZcnqqc/

ছবিতে কিন্তু নিজের মুখ দেখাননি তিনি। অলংকারকেই প্রাধান্য দিয়েছেন। যদিও সবগুলিই হালকা ধরনের গয়না। এর মধ্যে রয়েছে- অনেকগুলি ব্রেসলেট, আংটি, গলায় আছে সুন্দর হার। এই ছবিটিতে প্রচুর লাইক এবং প্রশংসাসূচক মন্তব্যও আসে।

এই ছবিটিই এ বছরের মে মাসে তিনি নিজের ২০ তম জন্মদিন উপলক্ষে পোস্ট করেছিলেন। সেখানে ক্যাপশনে লিখেছিলেন, ‘আগামি ১০ বছরের মধ্যে আমি ৩০ বছর বয়সী হয়ে যাব।’ শাহরুখ কন্যা সুহানা করোনাভাইরাসের কারণে লকডাউন শুরুর আগেই মুম্বই-এ নিজের বাড়িতে ফিরে আসেন। প্রসঙ্গত উল্লেখ্য, তিনি নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে ফিল্ম নিয়ে পড়াশোনা করছেন, এবং গত বছরই তিনি একটি শর্ট ফিল্ম-এ অভিনয়ও করেন। সেভাবে দেখতে গেলে এটি তাঁর প্রথম অভিনয়। ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু।’

আরও পড়ুন: ফের #METOO অভিযোগ টলিউডে, যৌনতার বদলে সিনেমায় সুযোগ করিয়ে দেওয়ার অভিযোগ নামী পরিচালকের বিরুদ্ধে