Site icon The News Nest

হাতে মেহেন্দি, বিয়ের চূড়া…মাথায় ফুল! আবারও নববধূর সাজে ধরা দিলেন নুসরত

1139

The News Nest: বিয়ের এক বছর পরেও ফের নববধূর সাজে ধরা দিলেন নুসরত জাহান।  সবে তাঁদের বিয়ের এক বছর অতিক্রান্ত হয়েছে । ২০১৯-এ সুদূর বদরুমে চার হাত এক হয়েছিল নুসরত জাহান আর নিখিল জৈনের । তারপর থেকে ৩৬৫ দিন কেটে গিয়েছে । জীবনের অনেক ভাল-মন্দ, সুখ-দুঃখ একসঙ্গে ভাগ করে নিয়েছেন নুসরত-নিখিল ।

করোনার জেরে আপাতত বাড়িতেই সময় কাটছে সেলেবদের। এখনও পুরোপুরি শ্যুটিং শুরু হয়নি। বাড়িতে বসেই প্রয়োজনীয় সব কাজ সামলেছেন। তার সঙ্গে নিজের প্রতিভা গুলোকেও ঝালিয়ে নিচ্ছেন। বাদ জাননি টলিউড অভিনেত্রী নুসরত জাহানও। কিন্তু নুসরত একজন অভিনেত্রীর সঙ্গে সঙ্গে একজন সাংসদও। তাই প্রয়োজনে বাইরে বেরিয়েও কাজ করতে দেখা গেছে তাঁকে।

আরও পড়ুন: করোনা-কৃপায় সিরিয়ালের গল্পে বড়সড় টুইস্ট! কৃষ্ণকলির সংসারে বিপদ

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরত। সেখানে হাত ভর্তি মেহেন্দি আর বিয়ের চূড়া পরেছিলেন টলি নায়িকা ও সাংসদ নুসরত জাহান । নতুন ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নুসরত লেখেন, ‘সৌন্দর্য্য হল সেই স্বাদ, যা সাধারণত হৃদয়ের শ্রেষ্ঠত্বের সঙ্গে যুক্ত ।

তার আগে নীল পোশাকে, মাথায় ফুল লাগিয়ে একেবারে মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন তিনি। ছবি পোস্ট করে লিখেছিলেন, “যেখানেই জীবন থাকুক না কেন, সুগন্ধে ভোরে তোলো।” তাঁর এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়েছে ভক্তদের কাছে।

ফোটো সৌজন্য: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: নিয়েছিলেন সাইনিং অ্যামাউন্ট, করেছিলেন সই! এখন সুশান্তের সেই সিনেমা করবেন শাহিদ

Exit mobile version